তাবারক হোসেন আজাদ: লক্ষ্মীপুরে লোকমান হোসেন (৬২) নামে এক বৃদ্ধকে গলাটিপে হত্যা করার অভিযোগ উঠেছে। পাওনা ২’শ টাকা না দেয়ায় খোরশেদ নামে এক অটোরিকশা মালিকের বিরুদ্ধে এ হত্যার অভিযোগ।

বৃহস্পতিবার (৪ ফেব্রুয়ারি) রাত ১২টার দিকে সদর উপজেলার চররুহিতা ইউনিয়নের চররুহিতা নিহতের নীজ গ্রামে এ ঘটনা ঘটেছে।

নিহত দিনমজুর লোকমান চররুহিতা গ্রামর চৌকিদার বাড়ির বাসিন্দা। অভিযুক্ত অটোরিকশা মালিক খোরশেদ একই এলাকার সিরাজ উল্যা পালোয়ানের ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, বৃদ্ধ লোকমান ভাড়ায় খোরশেদের অটোরিকশা চালাতেন। কিছুদিন আগে তিনি খোরশেদের রিকশা চালানো বন্ধ করে দেন। কিন্তু তার কাছ থেকে খোরশেদ ২০০ টাকা পেতেন। বৃহস্পতিবার ঘটনার সময় লোকমানকে সড়কে গতিরোধ করে পাওনা টাকা দাবি করেন খোরশেদ। টাকা পরে দেয়ার কথা বলতেই খোরশেদ তাকে এলোপাতাড়ি পিটিয়ে মাটিতে ফেলে দেন।

একপর্যায়ে খোরশেদ বুকের উপর উঠে গলাটিপে লোকমানকে হত্যা করে। স্থানীয়রা এগিয়ে এলে খোরশেদ ঘটনাস্থল থেকে পালিয়ে যান। উদ্ধার করে সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

লক্ষ্মীপুর সদর থানার ওসি জসিম উদ্দিন বলেন, টাকা নিয়ে হাতাহাতি ঘটনায় বৃদ্ধের মৃত্যুর খবর শুনেছি। নিহতের পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে। ময়নাতদন্তের জন্য লাশ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Previous articleইয়েমেন যুদ্ধে সৌদি জোটকে আর সমর্থন নয়: বাইডেন
Next articleগাজীপুরে রিসোর্টে মদপানে ৩ জনের মৃত্যু, সরবরাহকারী গ্রেফতার
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।