টাঙ্গাইলের ভূঞাপুরে যমুনা নদী থেকে গাবাসারা কালীপুর এলাকার শাহীন নামে এক জেলের জালে এই ১৪ কেজি ওজনের পাঙ্গাস মাছটি ধরা পড়ে।

আব্দুল লতিফ তালুকদার: টাঙ্গাইলের ভূঞাপুরে যমুনা নদীতে জেলেদের জালে এবার ধরা পড়েছে ১৪ কেজি ওজনের একটির পাঙ্গাস মাছ। আর এটি বিক্রি হয়েছে ১৬ হাজার টাকায়।

বৃহস্পতিবার (৪ ফেব্রুয়ারি) দিবাগত রাতে উপজেলার কালীপুর এলাকার যমুনা নদীর ভাটির অংশে মাছটি ধরা পড়ে। শুক্রবার (৫ জানুয়ারি) ভোর সকালে মাছটি বিক্রির জন্য উপজেলার গোবিন্দাসী বাজারে তোলেন কালীপুর এলাকার শাহীন নামের এক জেলে। মাছটি এক নজর দেখতে ভীর জমায় শতশত মানুষ।

এসময় স্থানীয় লোকজন এ বিশাল পাঙ্গাস মাছটি দাম হাকান ১৬ হাজার টাকা। পরে মাছটি ধরকষাকষি করে ক্রয় করেন স্থানীয় এডভোকেট শাহাদাত হোসেন বাবু।

শাহাদাত হোসেন জানান- শুক্রবার সকালে গোবিন্দাসী ঘাট বাজারে ১৪ কেজি ওজনের পাঙ্গাস মাছটি দেখতে পাই। এরআগে কখনো এতবড় পাঙ্গাস মাছ দেখেনি। মাছটি কেনার জন্য অনেকেই দামাদামি করছিল। পরে আমিসহ কয়েকজন মিলে ১৬ হাজার টাকায় কিনে নিই। এর আগে গেল এক সপ্তাহ আগে এই যমুনা থেকে ধরা পড়ে ৩৫ কেজি ওজনের একটি বাঘাআইড়। মাছটি বিক্রি হয় ৩০ হাজার টাকা।

Previous articleএসএসসি-এইচএসসির সংশোধিত সিলেবাস প্রকাশ
Next articleসিরাজগঞ্জে জেলা পরিষদের কম্বল ও করোনা সুরক্ষা সামগ্রী বিতরন
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।