তাবারক হোসেন আজাদ: লক্ষ্মীপুরের রায়পুরে পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে সাংবাদিকদের সাথে বিএনপি মনোনীত প্রার্থী এবিএম জিলানি মতবিনিময় করেছেন।

শনিবার (৬ ফেব্রুয়ারী) দুপুরে শহরের উপজেলা সহকারি কমিশনার (ভুমি) কার্যালয়ের সামনে তার বাসায় মতবিনিময় করেন।

এসময় তিনি বলেন, আ’লীগ সমর্থীত প্রার্থীর কর্মীরা বিএনপির কর্মীদের গনসংযোগের সময় বাধাগ্রস্থ হচ্ছেন। তারা আতংকে রয়েছেন। তাদের সাথে প্রশাসনকেও ভয় পাচ্ছেন।

তিনি আরো বলেন, নির্বাচিত হলে পৌর কর ও পানির বিল সিমিত করে দিবেন। দির্ঘদিন কাগজে আটকে থাকা বিনোদন প্রেমিদের জন্য শিশু পার্ক করে দেয়াসহ নাগরিকদের জন্য ইত্যদি প্রতিশ্রুতি দেন। রায়পুর পৌরসভাকে একটি আধুনিক মডেল পৌরসভা বানাতে চাই। পরিশেষে নিরোপেক্ষ, নির্ভেজাল ও সুষ্ঠু নির্বাচন করে দেয়ার জন্য সংশ্লিষ্ট প্রশাসনের প্রতি অনুরোধ জানান।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপির সভাপতি এ্যাড,মনিরুল ইসলাম হাওলাদার, সিনিয়র সহ-সভাপতি হোসেন আহাম্মমদ বাহাদুর,-সাধারণ সম্পাদক নাজমুল ইসলাম মিঠু, ১ম যুগ্ন সম্পাদক এডঃ জাকির হোসেন, সাবেক সাধারন সম্পাদক ও ভিপি নজরুল ইসলাম লিটন, যুবদল নেতা এমরান হোসেন ও স্বেচ্ছাসেবক দল নেতা কাউছার আলম মোল্লাসহ প্রমুখ।

দুই বারের সাবেক মেয়র এবিএম জিলানি আরও বলেন, দীর্ঘ ১২ বছর মেয়র ছিলাম। পৌরবাসীরকে নিজের পরিবারে মতো মনে করে কাজ করেছি। গত পৌর নির্বাচনে জনগন আমাকে ভোট দিয়েছিল কিন্ত সেই ভোট আমানত ডাকাতি হয়ে যায়। পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থী হিসেবে যোগ্য বলেই মনোনয়ন পেয়েছি। সাবেক প্রধানমন্ত্রী জননেত্রী খালেদা জিয়া আমাকে প্রার্থী হওয়ার সুযোগ করে দেয়ায় এর সম্মান রক্ষা করবো।

উল্লখ্য-,আগামী ২৮ ফ্রেব্রুয়ারি ৫ম ধাপে রায়পুর পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে।