বাংলাদেশ প্রতিবেদক: গায়ে থাকা কালো ওড়না ও গলায় হলুদ গামছা পেঁচানো ঝুলন্ত অবস্থায় রহস্যজনকভাবে গৃহবধূ ও যুবকের মরদেহ উদ্ধার করেছে সাতক্ষীরার কলারোয়া থানা পুলিশ।

রোববার (৭ ফেব্রুয়ারি) সকাল সোয়া ৭টায় উপজেলার পৌর সদরের শ্রীপতিপুর শেখ আব্দুল হাইয়ের বাড়িসংলগ্ন আমগাছ থেকে দুটি মৃতদেহ উদ্ধার করা হয়।

উদ্ধারকৃত ওই গৃহবধূ পৌরসভার শ্রীপতিপুর এলাকার শেখ আহসানের স্ত্রী নিহত ফাতেমা খাতুন ও সঙ্গে থাকা মৃত যুবক হলেন সাতক্ষীরার শ্যামনগর ধুমঘাট এলাকার জয়নাল পারের ছেলে আব্দুল করিম পার (৩০)।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর খাইরুল কবীর জানান, সকালে নিহতের সংবাদে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঝুলন্ত অবস্থায় থাকা এক নারী ও এক যুবকের মরদেহ উদ্ধার করেছে। মরদেহ দুটি ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা পাঠানো হয়েছে।

তিনি বলেন, পরিবার থেকে এখনো কোনও লিখিত অভিযোগ পাওয়া যায়নি তবে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। এর পেছনে রহস্য উদঘাটনে থানা পুলিশ তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহণ করবে বলেও জানান মীর খাইরুল কবীর।

নিহতের ফাতেমার মেয়ে হাফসা লায়লা জানান, তার বিয়ের কথাবার্তা চলছিল মাগুরার এক ছেলের সঙ্গে। কী কারণে এ হত্যাযজ্ঞ হয়েছে তা সম্পূর্ণ অজানা। তবে এর পেছনে কী কারণ রয়েছে, তা খতিয়ে দেখে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করে আইনের আওতায় আনার আহ্বান জানিয়েছেন নিহতের মেয়ে।

নিহত ফাতেমার স্বামী পেশায় কৃষক ও বাকপ্রতিবন্ধী। তিনি ইশারা করে জানান, ফজরের নামাজ পড়তে যাওয়ার সময় ঝুলন্ত অবস্থায় আমগাছের সঙ্গে ওই লাশ দেখে চিৎকার চেঁচামেচি শুরু করেন। এসময় এলাকাবাসী ছুটে এসে মরদেহ দেখতে পান।

প্রতিবেশীরা জানান, ছোট আমগাছে এমন রহস্যজনক দুই মরদেহ ঝোলানো এটি খুব অবাক করার বিষয়। ছেলের বাড়ি সাতক্ষীরা শ্যামনগর ও মেয়ে এই জায়গায় কীভাবে ছেলেটি এখানে এল, আর কীভাবে হত্যা হলো তা অবাক করার মতো ঘটনা।

নিহত ফাতেমার ছোট যা সানজিদা খাতুন জানান, ২৫ বছরে ফাতেমা ও শেখ আহসান দম্পতির বিবাহ হয়েছে। তাদের পরিবারে এক ছেলে ফরহাদ ও এক মেয়ে হাফসা লাইলা সন্তান রয়েছে।

নিহত ফাতেমার বড় বোন জাহানারা জামাই তরিকুল ইসলাম জানান, পারিবারিক সূত্রে তারা খুব স্বাভাবিক ও সৎ প্রকৃতির। এটি একটি পরিকল্পিত হত্যা নাকি কোনো চক্রান্ত কাজ করতে পারে এটি খতিয়ে দেখা উচিত।

Previous articleবিএনপির কেবলা এখন লন্ডনে: কাদের
Next articleভারতে উত্তরাখণ্ডে ভয়াবহ তুষারধস, শতাধিক শ্রমিকের মৃত্যুর আশঙ্কা
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।