তাবারক হোসেন আজাদ: লক্ষ্মীপুরে সড়ক দুর্ঘটনায় সুজন চন্দ্র দাস (২৭) নামের মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। শুক্রবার দুপুরে সদর উপজেলার মান্দারী পূর্ব বাজারে নোয়াখালী-লক্ষ্মীপুর-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কে দ্রুতগামী ট্রাক পেছন থেকে মোটরসাইকেলকে ধাক্কা দিলে ঘটনাটি ঘটেছে।

নিহত যুবক সুজন সদর উপজেলার মটবী গ্রামের জগদিস চন্দ্র দাসের ছেলে। তিনি পেশায় একজন সেলুন ব্যবসায়ী।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, নোয়াখালী-লক্ষ্মীপুর-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কের পূর্ব দিক থেকে মোটরসাইকেলযোগে সুজন ও তার দুই বন্ধু লক্ষ্মীপুর সদর উপজেলার মান্দারী বাজারের দিকে যাচ্ছিলেন। ঘটনাস্থলে পৌঁছালে মোটরসাইকেলটিকে পেছন দিক থেকে ধাক্কা দিয়ে পালিয়ে যায় দ্রুতগামী ট্রাক। সড়কে ছিটকে পড়ে মাথায় আঘাত লেগে ঘটনাস্থলেই মৃত্যু হয় সুজনের। মোটরসাইকেলরোহী দু’জন আহত হয়।

চন্দ্রগঞ্জ হাইওয়ে থানার উপ-পরিদর্শক কাউছার আহমেদ জানান, ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। ঘাতক ট্রাকটিকে আটকে অভিযান অব্যাহত রয়েছে।

Previous articleজয়পুরহাটে নৌকার মাঝি মোস্তাকের সমর্থনে ব্যবসায়ীদের শো ডাউন
Next articleসিংগাইরে এসিড পানে গৃহবধূর আত্মহত্যা
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।