তাবারক হোসেন আজাদ: নোয়াখালীর কোম্পানীগঞ্জে সন্ত্রাসীদের গুলিতে সাংবাদিক বুরহান উদ্দিন মুজাক্কিরের মৃত্যুর প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সভা করেছে লক্ষ্মীপুরের রায়পুর প্রেস ক্লাব, রায়পুর রিপোর্টার্স ইউনিটি ও রায়পুর সাংবাদিক ইউনিয়ন।

বুধবার (২৪ ফেব্রুয়ারি) দুপুরে রায়পুর থানার সামনে ঢাকা-রায়পুর আঞ্চলিক মহাসড়কে এ মানববন্ধন ও প্রতিবাদ সভার আয়জন করা হয়।

সভায় বক্তব্য রাখেন, রায়পুর প্রেস ক্লাবের সভাপতি মাহবুবুল আলম মিন্টু, সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন ঢালী, যুগান্তর সাংবাদিক তাবারক হোসেন আজাদ, রিপোর্টার্স ইউনিটি সভাপতি পীরজাদা মাসুদ হোসাইন ও সাংবাদিক ইউনিয়নের সভাপতি ওয়াহিদুর রহমান মুরাদসহ অন্যান্য নেতৃবৃন্দু।

এসময় বক্তারা সাংবাদিক বুরহান উদ্দিন মুজাক্কিরের হত্যাকারীদের অতিদ্রুত গ্রেফতার ও ফাঁসির জোর দাবী ও সারাদেশে সাংবাদিক নির্যাতন বন্ধে সরকারের প্রতি অনুরোধ জানান।

উল্লেখ্য, শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) নোয়াখালীর কাম্পানীগঞ্জের বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা এবং সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদলের কর্মী-সমর্থকদের মধ্যে সংঘর্ষে গুলিবিদ্ধ হন সাংবাদিক মুজাক্কির। শনিবার রাতে তিনি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ইনটেনসিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

নিহত সাংবাদিক মুজাক্কির উপজেলার চরফকিরা ইউনিয়নের নোয়াব আলী মাস্টারের ছেলে। তিনি নোয়াখালী সরকারি কলেজ থেকে সম্প্রতি রাষ্ট্রবিজ্ঞানে মাস্টার্স শেষ করেন। মুজাক্কির দৈনিক বাংলাদেশ সমাচার ও অনলাইন পোর্টাল বার্তা বাজারের প্রতিনিধি ছিলেন।

Previous articleভূঞাপুরে মোটরসাইকেল-অটোরিকশা সংঘর্ষে কলেজ ছাত্র নিহত
Next articleপাঁচবিবিতে প্রণোদনার তালিকাতে অনিয়মের অভিযোগ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।