গিয়াস কামাল: নারায়ণঞ্জের সোনারগাঁওয়ে চলাচলের রাস্তা নিয়ে পূর্ব শত্রুতার জের ধরে নারী সহ একই পরিবারের তিনজনকে পিটিয়ে ও কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। গতকাল সোমবার (১৫ মার্চ) ভোর ৬ টার দিকে উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের লাধুুুরচর এলাকায় এ ঘটনা ঘট। এ ঘটনায় সোনারগাঁও থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। লিখিত অভিযোগ সূত্রে জানা যায় , উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের লাধুরচর বিলপাড় গ্রামের চলাচলের একটি রাস্তা নিয়ে একই এলাকার আব্দুল আউয়ালের সঙ্গে প্রতিবেশী আলী আহমদ এর বিরোধ চলছিল। পূর্ব শত্রুতার জের ধরে, ১৫ মার্চ সোমবার সকাল ৬টার দিকে আলী আহমদের লোকজন বিরোধপূর্ণ ওই চলাচলের রাস্তায় বালুভর্তি বস্তা দিয়ে প্রতিবন্ধকতা তৈরি করলে প্রতিপক্ষ আলী আহমেদের লোকজন বাধা দেন। এতে আব্দুল আউয়ালের লোকজন প্রথমে কথা-কাটাকাটি এবং একপর্যায়ে লাঠিসোঁটা, দা, বঁটি ও দেশীয় ধারালো অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন। এ সময় ভুক্তভোগী মোসাঃ হাওয়ার গলায় থাকা একটি স্বর্ণের চেইন ছিনিয়ে নিয়ে যায়। এ সময় আহত হন আলী আহমদ (৫৫), মোসাঃ হাওয়া (৪৫), মাসুদ মিয়া (১৮)। আহতদের উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়েছে।

ঘটনায় দিনেই আহতর পুত্র আতাউর রহমান ৭ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাতনামা ৪/৫ জনের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেন। এ ব্যাপারে সোনারগাঁও থানার ওসি রফিকুল ইসলাম জানান, হামলাকারী যেই হোক কাউকে ছাড় দেওয়া হবেনা, তদন্তের মাধ্যমে আইনগত ব্যাবস্থা নেয়া হবে।

Previous articleপাবনায় ভূমি ও কৃষিতে নারীর সম-অধিকার শীর্ষক আলোচনা সভা
Next articleকালকিনিতে খেলতে গিয়ে পা পিছলে পুকুরে পড়ে শিশুর মৃত্যু
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।