শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeসারাবাংলাশাল্লায় ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করে আর্থিক সহায়তা দিল বিএনপি

শাল্লায় ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করে আর্থিক সহায়তা দিল বিএনপি

বাংলাদেশ প্রতিবেদক: সুনামগঞ্জের শাল্লায় ফেসবুকে পোস্ট দেয়াকে কেন্দ্র করে সনাতন ধর্মাবলম্বীদের বাড়িতে হামলা, লুটপাত ও ভাঙচুরের ঘটনায় ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেছে বিএনপির একটি প্রতিনিধি দল। এসময় প্রতিনিধি দল ক্ষতিগ্রস্ত পরিবারকে আর্থিক সহায়তা তুলে দেয়।

শনিবার (২০ মার্চ) বেলা ১২টায় বিএনপি’র পক্ষ থেকে কেন্দ্রীয় বিএনপির ভাইস চেয়ারম্যান নিতাই রায়ের নেতৃত্বে একটি প্রতিনিধি দল ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করে। এসময় ক্ষতিগ্রস্ত পরিবারের হাতে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার পক্ষে এক লাখ ২০ হাজার টাকা তুলে দেন প্রতিনিধি দলের সদস্যরা।

এসময় আরও উপস্থিত ছিলেন- কেন্দ্রীয় বিএনপির নির্বাহী সদস্য নিপুন রায়, সুনামগঞ্জ জেলা বিএনপির সভাপতি ও সাবেক সাংসদ কলিম উদ্দিন আহমেদ মিলন, সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নুরুল প্রমুখ।

এ সময় কেন্দ্রীয় বিএনপির ভাইস চেয়ারম্যান নিতাই রায় জানান, এই সরকার যখনই ক্ষমতায় এসেছে তখনই সংখ্যালঘুদের ওপর হামলা হয়েছে। এই সরকারের আমলেই রামুতে হামলা হয়েছে। এইবার সুনামগঞ্জে একইভাবে হামলা হয়েছে। এই সরকারের আমলে মানুষের বাড়িঘর, জমিজমা দখল করা হয়েছে। আর এই ঘটনাগুলো এই জন্যই হচ্ছে কারণ এই সরকার প্রকৃতভাবে জনগণের সরকার না, এই সরকার জনগণের ভোটে নির্বাচিত হয়নি, এরা রাতের বেলা অর্ধেক ভোট দিয়ে দিনের বেলা নির্বাচিত হয়।

তিনি বলেন, আ.লীগ সরকার গণবিছিন্ন সরকার এবং গণবিছিন্ন সরকার সব সময় দুর্বল থাকে, তাই দুর্বল সরকারকে সবলভাবে টিকে থাকতে হলে তাকে বল প্রয়োগ করতে হয় রাষ্ট্রযন্ত্রের মাধ্যমে। তাই বল প্রয়োগ করতে গিয়ে আরো বেশি গণবিছিন্ন হয়ে পড়েছে। এই কারণেই এ ঘটনাগুলি ঘটছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments