বাংলাদেশ প্রতিবেদক: বগুড়া শহরের পৌর পার্কে বৈঠকরত তিনজনকে আটক করে পুলিশে দিয়েছে ছাত্রলীগের নেতাকর্মীরা। শনিবার (২৭ মার্চ) দুপুর দেড়টার দিকে তাদেরকে আটক করে পুলিশে তুলে দেন স্থানীয়রা।

আটককৃতরা হলেন- ছাত্র অধিকার আন্দোলন পরিষদের বগুড়া জেলার সহ-সভাপতি শিমুল খন্দকার, সাধারণ সম্পাদক মিজানুর রহমান ও কর্মী আমির হামজা।

বগুড়া জেলা ছাত্রলীগের সভাপতি নাইমুর রাজ্জাক তিতাস জানান, গোপন বৈঠক এবং শহরের বিভিন্ন এলাকায় নাশকতা পরিকল্পনা করার সময় তারা সেখানে উপস্থিত হলে এই তিনজন পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় তারা তাদেরকে আটক করেন। পরে পুলিশকে খবর দেয়া হলে তাদের তিনজনকে পুলিশের হাতে তুলে দেয়া হয়।

শেষ খবর পাওয়া পর্যন্ত তাদের বগুড়া সদর থানায় পুলিশ হেফাজতে রাখা হয়েছে এবং কী উদ্দেশে তারা মিলিত হয়েছিলেন, সেটি খতিয়ে দেখছেন বলে জানান সদর থানা পুলিশের অফিসার ইনচার্জ মোহাম্মদ সেলিম।

Previous articleহবিগঞ্জে বিএনপির ভাঙচুর-অগ্নিসংযোগ, ১০ পুলিশ আহত
Next articleবাংলাদেশে ফেসবুকের সেবা সীমিত করে দেওয়ার ঘটনায় উদ্বিগ্ন ফেসবুক
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।