বাংলাদেশ প্রতিবেদক: হেফাজতে ইসলামের ডাকা সকাল-সন্ধ্যা হরতালে ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেনে ইটপাটকেল নিক্ষেপের পর ঢাকার সঙ্গে চট্টগ্রাম ও সিলেটের রেল যোগাযোগ বন্ধ রাখা হয়েছে।

রোববার (২৮ মার্চ) সকাল ৯টার দিকে ঢাকা-চট্টগ্রামগামী সোনার বাংলা ট্রেনে ভাঙচুর করার পর সাড়ে ৯টা থেকে ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেন চলাচল বন্ধ রয়েছে বলে জানিয়েছেন ব্রাহ্মণবাড়িয়া রেলস্টেশনের স্টেশন মাস্টার মো. সোয়েব জানান।

তিনি জানান, ঢাকা থেকে ছেড়ে আসা চট্টগ্রামগামী আন্তঃনগর সোনারবাংলা এক্সপ্রেস ট্রেনটি ব্রাহ্মণবাড়িয়া ও আশুগঞ্জের মধ্যবর্তী তালশহর এলাকা অতিক্রম করার সময় হরতাল সমর্থনকারীরা ইটপাটকেল ছোড়ে। ট্রেনের ইঞ্জিন ও কোচের কাচ ভেঙে যায়। তাই নিরাপত্তাজনিত কারণে ট্রেন চলাচল বন্ধ রাখা হয়েছে।

এর আগে, শনিবার সন্ধ্যায় ব্রাহ্মণবাড়িয়ায় সংঘর্ষের পর নিরাপত্তাঝুঁকিতে প্রায় তিন ঘণ্টা ট্রেন চলাচল বন্ধ থাকে। গতকাল থেকে ব্রাহ্মণবাড়িয়া স্টেশনে সব ধরনের আন্তনগর ট্রেনের যাত্রাবিরতি বাতিল করা হয়েছে।

Previous articleউত্তপ্ত ব্রাহ্মণবাড়িয়ায় সরকারি স্থাপনায় আগুন, ট্রেন ও প্রেসক্লাবে হামলা
Next articleজানমাল রক্ষার্থে সরকার কঠোর ব্যবস্থা গ্রহণ করবে: স্বরাষ্ট্রমন্ত্রী
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।