আরিফুর রহমান: মাদারীপুর সদর উপজেলার পশ্চিম রাস্তি ইউনিয়নে জমি সংক্রান্ত জের ধরে মৃত  বীর মুক্তিযোদ্ধা আবদুল রহমান মাতুব্বর এর ছেলে হুমায়ূন মাতুব্বর(২৫) এনামুল হক জীবন(৩২) সুমন মাতুব্বর(৩৫) প্রতিপক্ষ বেলায়েত ফরাজী, শওকত ফরাজী, শহিদফ ফরাজী,সেলিম ফরাজী , ছায়াদ ফরাজি ও আলিম ফরাজি সহ প্রায় ১০/১৫ জনে কুপিয়ে আহত  করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।
গত  বৃহস্পতিবার (২৫ মার্চ) আনুমানিক রাত ১২টার দিকে এই ঘটনা ঘটে। আহত অবস্থায় তাদেরকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।
মৃত বীর মুক্তিযোদ্ধা আবদুল রহমান মাতুব্বর এর ছেলে হুমায়ূন মাতুব্বর জানান, গত ১৫ তারিখে আমার পরিবার ও বসতবাড়িতে হামলা চালায় সেলিম ফরাজি ও তার লোকজন, পরবর্তীতে আমি বাদী হয় কোর্টে একটি মামলা দায়ের করলে আমার প্রতিপক্ষ সেলিম ফরাজি ক্ষিপ্ত হয়ে গত বৃহস্পতিবার আনুমানিক রাত ১২টার দিকে তার দলবল নিয়ে এসে আমাদের দরজা খুলতে বলে। আমরা দরজা খুলতেই আমাদের উপর বেলায়েত ফরাজি, শওকত ফরাজি, শহিদ ফরাজি, ছায়াদ ফরাজি ও আলিম ফরাজি সহ প্রায় ১০/১৫ জনে ছেন, রামদা, টেটা ও হাতুড়ি
নিয়ে হামলা চালায় এতে আমার পরিবারের ৪ জন গুরুতর আহত হই। পরবর্তীতে আমার বোন ডলি বেগম বাদী হয়ে সদর থানায় একটি মামলা দায়ের করে।
এদিকে সেলিম ফরাজির স্ত্রী শাকিলা বেগম বলেন, সুমন মাতুব্বর  আমাদের জমি জোরপূর্বক ভোগ দখল করার চেষ্টা চালিয়ে আসছে। গত কাল বৃহস্পতিবার সাড়ে ১১টার দিয়ে কাঠপট্টি খেয়া ঘাট এলাকায় আমার স্বামী খেয়া পার হয়ে আসার সময় হুমায়ূন মাতুব্বর তার ভাই আমার স্বামীর উপর হামলা চালায়।
জানতে চাইলে, মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল হাসান মিয়া বলেন, মুক্তিযোদ্ধার পরিবারের উপর হামলায় একটি মামলা হয়েছে, যারা ঘটনার সাথে জড়িত তাদের দ্রুত গ্রেফতার করা হবে।

Previous articleমুলাদীতে কৃষক লীগের প্রতিষ্ঠাতা শহীদ আঃ রব সেরনিয়াবাতের জন্মশতবর্ষ পালিত
Next articleকরোনা সংক্রমণ রোধে ১৮ নির্দেশনা, জনসমাগম নিষিদ্ধ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।