বাংলাদেশ প্রতিবেদক: রাজবাড়ীর দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের সদস্য ও প্যানেল চেয়ারম্যান আব্দুল গনি মন্ডলকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা।

বুধবার (৩১ মার্চ) রাত ১০টার দিকে দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের সামনে থেকে তাকে গুলি করার পর উন্নত চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। পরে বৃহস্পতিবার (০১ এপ্রিল) সকাল ১০টার সময় চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

আব্দুল গনি মন্ডল দৌলতদিয়া ইউনিয়নের ওমর আলী মোল্লা পাড়া এলাকার বিন্দু মোল্লার ছেলে, দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের সদস্য ও প্যানেল চেয়ারম্যান ছিলেন।

রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার মো. সালাহউদ্দিন জানান, বুধবার রাত ১০টার দিকে দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের সামনে একটি চায়ের দোকানে চা খেয়ে বাড়ি ফিরছিলেন আব্দুল গনি মন্ডল। এ সময় সেখান থেকে একটু সামনে এগোতেই একটি মোটরসাইকেলে অজ্ঞাত দুর্বৃত্তরা তাকে গুলি করে। এতে তিনি গুরুতর আহত হন।

স্থানীয়দের সহযোগিতায় তাকে প্রথমে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল নেওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

Previous articleপানির ভাপ ও নাকে সরিষার তেল দিন: প্রধানমন্ত্রী
Next articleআইসিইউতে রুহুল কবির রিজভী
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।