স্বপন কুমার কুন্ডু: ঈশ্বরদী উপজেলার দাশুড়িয়া ইউনিয়নের কালিকাপুর গ্রামে সরােয়ার হােসেনের বাড়িতে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। এতে প্রায় ১০ লক্ষ টাকার ক্ষতি এবং আগুনে ঝলসে আহত হয়েছে দুই জন। বৃহস্পতিবার বেলা সাড়ে ১০টার দিকে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিস ও পারিবারিক সূত্রে জানা গেছে, সকাল সাড়ে দশটার দিকে সরােয়ারের পরিবারের সকলে তাদের এক আত্মীয় এর মৃত্যুজনিত কারণে সেখানে চলে যায়। পরে আকস্মিকভাবে শােবার ঘরে বৈদ্যুতিক সর্ট সার্কিট থেকে অগ্নিকান্ডের সূত্রপাত ঘটে এবং মূহুর্তের আগুন অন্যান্য ঘরে ছড়িয়ে পড়ে। স্থানীয়রা দ্রুত ঘটনাস্থলে গিয়ে আগুন নেভানাের চেষ্টা করে এবং ঈশ্বরদীতে ফায়ার সার্ভিস অফিসে সংবাদ দেয়।

সংবাদ পেয়ে ঈশ্বরদী ফায়ার সার্ভিস দ্রুত ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। প্রায় ১ঘন্টা স্থায়ী এই অগ্নিকান্ডে ২টি বসতঘর, ১টি খানকা ঘর, নগদ টাকা, আসবাবপত্র, কম্পিউটার, ফ্রিজ, স্বর্ণালংঙ্কার ইত্যাদিসহ প্রায় ১০ লক্ষ টাকার মালামাল পুড়ে ভস্মিভূত হয়েছে বলে পারিবারিকভাবে দাবী করা হয়েছে। তবে ফায়ার সার্ভিসের পক্ষ থেকে ক্ষয়ক্ষতির পরিমান লক্ষাধিক টাকা বলে উল্লেখ করা হয়।
এদিকে আগুন নেভাতে গিয়ে ইব্রাহিম (২৫) ও রােজিনা (২৩) আগুনে পুড়ে আহত হয়েছে। রােজিনাকে স্থানীয়ভাবে চিকিৎসা প্রদান করা হলেও গুরুতর অবস্থায় তাকে ইব্রাহিমকে পাবনা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানা গেছে।

অগ্নিকান্ডের সংবাদ পেয়ে ঈশ্বরদী উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযােদ্ধা আলহাজ্ব নায়েব আলী বিশ্বাস ও উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম খান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

Previous articleপাবনার সাঁথিয়ায় আ’লীগের কমিটি গঠন নিয়ে সংঘর্ষে নিহত ১, আহত ১০
Next articleপানিতে ডুবে ১৫ মাসে ৯৬৮ জনের মৃত্যু: ৮৩ শতাংশই শিশু
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।