বাংলাদেশ প্রতিবেদক: মুন্সিগঞ্জের সিরাজদিখান উপজেলায় হেফাজতে ইসলাম নতুন করে সমাবেশের ডাক দেওয়ায় জনমনে আতঙ্ক সৃষ্টি হয়েছিল। তবে পুলিশ ও প্রশাসনের কঠোর অবস্থানের কারণে শেষ পর্যন্ত পিছু হটেছে হেফাজত। বুধবার (৭ এপ্রিল) সন্ধ্যায় সমাবেশ না করার ঘোষণা দিয়েছে তারা।

গত সপ্তাহে হেফাজতে ইসলামের ডাকা হরতালের সময় সিরাজদিখানে নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষের জের ধরে এ সমাবেশের ডাক দেয় সংগঠনটি।

এদিকে, হেফাজতের সমাবেশকে ঘিরে আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতির আশঙ্কায় সভা-সমাবেশের ওপর নিষেধাজ্ঞা দিয়ে ১৪৪ ধারা জারি করে প্রশাসন। বুধবার (৭ এপ্রিল) সন্ধ্যা ৬টা থেকে বৃহস্পতিবার (৮ এপ্রিল) রাত ১০টা পর্যন্ত কুচিয়ামোড়া কলেজ মাঠ এবং নিমতলা বাসস্ট্যান্ডসহ চারটি স্থানে ১৪৪ ধারা জারি করা হয়। এরপরই সমাবেশ না করার সিদ্ধান্ত নেয় হেফাজত।

মুন্সিগঞ্জের জেলা প্রশাসক মো. মনিরুজ্জামান তালুকদার ও পুলিশ সুপার আব্দুল মোমেন সতর্ক করে দিয়ে বলেছেন, কোনোভাবেই হেফাজতে ইসলামকে ছাড় দেয়া হবে না।

এদিকে, যে কোনো ধরনের সংঘাতের আশঙ্কায় দুই প্লাটুন বিজিবিসহ আইনশৃঙ্খলা বাহিনীর ৭ শতাধিক সদস্য মোতায়েন রাখা হয়েছে। স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীদেরও মাঠে দেখা গেছে।

Previous articleবিএনপির অপরাজনীতিতে বিভ্রান্তির কারণে করোনা বাড়ছে: কাদের
Next articleশপিংমল খোলার ঘোষণা
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।