বাংলাদেশ প্রতিবেদক: রাজশাহীতে একটি ডোবায় ড্রামের ভেতর থেকে অজ্ঞাত এক তরুণীর লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ শুক্রবার সকালে সাড়ে ৯টার দিকে মহানগরীর উপকণ্ঠ সিটিহাট এলাকার অদূরে একটি ডোবায় লাশ ভর্তি ড্রামটি পাওয়া যায়।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা গেছে, সকাল ৯টার দিকে সিটিহাট থেকে প্রায় তিনশ গজ পশ্চিম দিকে রাজশাহীর আমচত্বর-কাশিয়াডাঙ্গা বাইপাস সড়কের পাশে ডোবায় ড্রামের ভেতরে মানুষের একটি পা দেখতে পান স্থানীয়রা। তারা পুলিশকে খবর দেন। পরে নগরীর শাহ মখদুম থানা পুলিশ, পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) এবং পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) সদস্যরা ঘটনাস্থলে যান। এরপর সুরতহাল প্রতিবেদন প্রস্তুত শেষে পুলিশ লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিক্যাল কলেজের (রামেক) মর্গে পাঠায়।

পুলিশ জানিয়েছে, অজ্ঞাত এই তরুণীর বয়স আনুমানিক ২০-২২ বছর হবে। কারা এই হত্যাকাণ্ড ঘটিয়েছে তাৎক্ষণিকভাবে জানা সম্ভব হয়নি।

রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র গোলাম রুহুল কুদ্দুস বলেন, ‘সকালে খবর পেয়ে শাহ মখদুম থানা পুলিশ ঘটনাস্থলে যায়। কিন্তু ওই লাশের পরিচয় মেলেনি। আমাদের ধারণা অন্য কোনো এলাকায় ওই লাশটি শ্বাসরোধ কিংবা অন্য কোনোভাবে হত্যার পর লাশটি এখানে ফেলে রাখা হয়েছিল। আমরা আশেপাশের সব থানায় বার্তা পাঠিয়েছি। লাশের ময়নাতদন্তের জন্য রামেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।’

তিনি আরও বলেন, ‘ময়নাতদন্তের পর জানা যাবে কীভাবে তাকে হত্যা করা হয়েছে। এ ছাড়া যেখানে লাশ পাওয়া গেছে তার আশেপাশে কিংবা ওই এলাকায় সিসিটিভি রয়েছে। আমরা সিসিটিভির ফুটেজও পর্যালোচনা করে দেখছি। আমরা লাশটির পরিচয় সনাক্তের চেষ্টা চালিয়ে যাচ্ছি। আশা করছি- অল্প সময়ের মধ্যেই তরুণীর পরিচয় জানা সম্ভব হবে।’

Previous articleদেশে করোনায় মারা যাওয়া ৭৫ শতাংশই পুরুষ
Next articleচুয়াডাঙ্গায় থানার সামনেই বৃদ্ধকে পিটিয়ে মারলেন ভাইস চেয়ারম্যান
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।