কামাল সিদ্দিকী: পাবনার সুজানগরে সড়ক দুর্ঘটনায় একজন নারীসহ দুইজন নিহত হয়েছে। শনিবার বিকাল ৪টায় উপজেলার ভায়না ইউনিয়নের কাঠালবাড়ীয়া সড়কে এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহতরা হলেন, উপজেলার ঘোড়াদহ গ্রামের শামীম হোসেনের স্ত্রী জুথি খাতুন (২৫) ও বেড়া উপজেলার শিবপুর গ্রামের রোস্তম আলীর ছেলে রতন হোসেন (২৫)।
ভায়না ইউপি চেয়ারম্যান আমিন উদ্দিন জানান, বিকাল ৪টার দিকে একটি ভটভটি গাড়ী বেড়ার নাটিয়াবাড়ি থেকে সিমেন্ট নিয়ে সুজানগর পৌর বাজারে আসছিল। এ সময় বিপরীত দিক থেকে আসা মোটরসাইলে আরোহী শামীম হোসেন ও তার স্ত্রী জুথি খাতুন ঐ স্থানে পৌঁছে ভটভটি গাড়ীর সাথে প্রচন্ড জোরে ধাক্কা খায়। এতে সিমেন্টের উপর থেকে ছিটকে পড়ে ঘটনাস্থলেই ভটভটির হেলপার উক্ত রতন হোসেন নিহত হয়। গুরুতর আহত অবস্থায় পাবনা জেনারেল হাসপাতালে নেওয়ার পথে মোটরসাইলে আরোহী জুথি খাতুন নিহত হয়।
সুজানগর থানার পরিদর্শক (তদন্ত) আব্দুল কুদ্দুস দুর্ঘটনায় নিহতের খবর নিশ্চিত করেছেন। এ ব্যাপারে থানায় একটি অভিযোগ হয়েছে। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের মর্গে পাঠিয়েছে।

Previous articleরংপুর মেডিকেলের মর্গে পড়ে থাকা দুই‘জমজ শিশুর মরদেহ নিয়ে বিপাকে হাসপাতাল কর্তৃপক্ষ ও পুলিশ
Next articleরায়পুরে বিয়ের প্রলোভনে ১০ মাস ধরে স্কুলছাত্রীকে ধর্ষণ: আত্মহত্যার চেষ্টা
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।