স্বপন কুমার কুন্ডু: ঈশ্বরদীতে বিজয় সরদার (১৭) নামে এক স্কুল ছাত্র গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছেন। সে সাহাপুর ইউনিয়নের সাবেক ইউপি সদস্য ও সাহাপুর মধ্যপাড়া এলাকার বাসিন্দা শাহিন সরদারের ছেলে। বিজয় সরদার ঈশ্বরদী টেক্সটাইল ভোকেশনাল ইনস্টিটিউটের দশম শ্রেণীর ছাত্র। ২৫ এপ্রিল (রবিবার) বিকাল ৫টায় নিজ ঘরের ডাবের সঙ্গে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেন।

স্থানীয়রা জানান, বিজয় সরদারের বাবা শাহীন সরদার প্রবাসে রয়েছেন। মা বেশ কিছুদিন ধরে ঢাকায় একটি হাসপাতালে চিকিৎসাধীন। পারিবারিক কলহের জের ধরে রবিবার বিকাল ৫টায় নিজ ঘরের করে ডাবের সঙ্গে ফাঁস নিয়ে আত্মহত্যা করে। ঘরের দরজা দীর্ঘক্ষণ বন্ধ থাকায় পরিবারের লোকজন বিজয়কে ডাকাডাকি করতে থাকেন। এক পযায়ে কোন সাঁড়া শব্দ না পেয়ে ঘরের ভিতরে গিয়ে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ দেখতে পান।

ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ আসাদুজ্জামান আসাদ ঘটনাস্থল পরিদর্শন করে জানান, লকডাউনের কারণে লেখাপড়া বন্ধ থাকায় ছেলেটি ভাটায় কাজ করছিল। পরিবারের লোকজন ছেলেটির মাথায় সমস্যা ছিলো বলে জানালেও লাশ ময়নাতদন্তের ব্যবস্থা করা হয়েছে।

Previous articleহাসপাতাল থেকে পালানো ভারতফেরত সেই করোনা রোগীরা আটক
Next articleলক্ষ্মীপুরে রাস্তা পারাপারের সময় নারীর মৃত্যু
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।