কায়সার হামিদ মানিক: কক্সবাজারের টেকনাফ কোস্টগার্ড ষ্টেশনের জওয়ানেরা টেকনাফ পৌর এলাকার উপজেলা পরিষদ সংলগ্ন প্রধান সড়ক হতে ইয়াবা ও অটোরিক্সাসহ এক মাদক পাচারকারীকে আটক করেছে।

২৮ এপ্রিলে (বুধবার) দুপুরে বাংলাদেশ কোস্টগার্ড দক্ষিণ-পূর্ব জোনের টেকনাফ বিসিজি ষ্টেশনের স্টেশন কমান্ডার লেঃ কমান্ডার এম মীর ইমরান-উর রশিদ সংবাদ সম্মেলনে জানান, গত ২৭ এপ্রিল (মঙ্গলবার) রাত সাড়ে ৭টারদিকে গোপন সংবাদের ভিত্তিতে বাংলাদেশ কোস্টগার্ড টেকনাফ ষ্টেশনের জওয়ানেরা টেকনাফ পৌর এলাকার উপজেলা পরিষদের সামনে একটি সন্দেহভাজন অটোরিক্সাকে থামানোর সংকেত দেয়। তখন চালক রিক্সা ফেলে পালিয়ে যাওয়ার সময় ধাওয়া করে পৌর এলাকার দক্ষিণ জালিয়াপাড়ার মৃত মোহাম্মদ হোছনের পুত্র বাবুল হোসেন (৩০) আটক করে রিক্সাটি জব্দ করে। পরে উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে ধৃত ব্যক্তির দেহ তল্লাশী করে ২হাজার ৮শ পিস ইয়াবা পাওয়া যায়।

কোস্টগার্ডের মিডিয়া কর্মকর্তা লেঃ কমান্ডার বিএন আমিরুল হক জানান, জব্দকৃত ইয়াবা ও অটোরিক্সাসহ ধৃত মাদক পাচারকারীকে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

Previous articleপাবনায় ১২ কেজি গাঁজাসহ এসআই আটক
Next articleসাপাহারে সরকারি খাস সম্পত্তির গাছ পালা কাটার অভিযোগ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।