এস কে রঞ্জন: পটুয়াখালীর কলাপাড়া উপজেলার পায়রা বন্দর সংলগ্ন রামনাবাদ চ্যানেলে থেকে ২৯ এপ্রিল বৃহস্পতিবার মধ্যরাতে স্যান্ডি প্রজাতীর ২০

মন হাঙ্গর সহ একটি ট্রলার জব্দ করেছে পায়রা বন্দর কোষ্ট গার্ড সদস্যরা। ৩০ এপ্রিল শুক্রবার সকালে জব্দকৃত হাঙ্গর ও ট্রলার কোষ্টগার্ড বন বিভাগের কাছে হস্তান্তর করেন। পায়রা বন্দর কোষ্টগার্ডের পেটি অফিসার বেলায়েত হোসেন খান বলেন,
’বৃহস্পতিবার রাত অনুমান সাড়ে ১২টার দিকে কোষ্টগার্ডের টহল অভিযানে
রাবনাবাদ চ্যানেল থেকে স্যান্ডি প্রজাতীর ২০ মন হাঙ্গর সহ এফবি মাহিয়া নামের একটি ট্রলার জব্দ করা হয়। শুক্রবার সকালে বনবিভাগের কাছে ট্রলার সহ হাঙ্গরগুলো হস্তান্তর করা হয়।
বনবিভাগের কলাপাড়া রেঞ্জ কর্মকর্তা আ: ছালাম জানান, কোষ্টগার্ডের কাছ থেকে হাঙ্গর গুলোকে হস্তান্তরের পর বনবিভাগের অফিসের সামনে বেড়িবাঁধের বাইরে হাঙ্গর গুলো পুড়িয়ে ধ্বংস করার পর মাটি চাপা দেয়া হয়। জব্দকৃত ট্রলার নির্বাহী ম্যাজিস্ট্রেটের পরামর্শ অনুযায়ী আইনী প্রক্রিয়া গ্রহন করা হবে।

Previous articleরংপুরের মিঠাপুকুরে পেঁয়াজভর্ভি ট্রাক খাদে, নিহত ৩
Next articleপাবনায় জমি নিয়ে বিরোধে দু’ভাই মিলে কুপিয়ে হত্যা করলো আরেক ভাইকে!
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।