বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
Homeসারাবাংলাঅস্ত্র নিয়ে মহড়া দেয়া ব্যক্তিকে পুলিশে দিল স্থানীয়রা

অস্ত্র নিয়ে মহড়া দেয়া ব্যক্তিকে পুলিশে দিল স্থানীয়রা

বাংলাদেশ প্রতিবেদক: নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার আলাইয়াপুর ইউনিয়নে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে অস্ত্র নিয়ে মহড়া দেওয়ার সময় নূর হোসেন প্রকাশ রৌশন (৫৮) নামে একজনকে আটকের পর ৯৯৯ এ ফোন দিয়ে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় লোকজন। এ সময় ঘটনাস্থল থেকে একটি পিস্তল, একটি ম্যাগাজিন ও এক রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

শনিবার (০১ মে) দুপুরে আটককৃত ব্যক্তিকে জেলা কারাগারে পাঠানো হয়েছে। আটককৃত নূর হোসেন রৌশন মোশাকপুর গ্রামের মৃত এছাক মিয়ার ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার (৩০ এপ্রিল) জুমার নামাজ শেষে পশ্চিম মোশাকপুর জামে মসজিদে রমজান মাসের ১০দিন এতেকাফে থাকার বিষয় নিয়ে মুসল্লিদের সাথে মসজিদ কমিটির আলোচনা চলছিল। আলোচনা চলাকালে কমিটির সভাপতি বেলায়েত হোসেন ও সেক্রেটারি নূর হোসেন রৌশনের সাথে মুসল্লিদের বাকবিতর্ক শুরু হয়। এ সময় স্থানীয় মুসল্লি আবদুল আজিজ মসজিদের পবিত্রতা রক্ষায় সবাইকে শান্ত হওয়ার অনুরোধ করেন। এতে ক্ষিপ্ত হয়ে রৌশন মুসল্লি আজিজকে মারধর করে এবং তার লোকজনকে অস্ত্র নিয়ে আসতে বলে।

কিছুক্ষণ পর রশিদ (১৮), লাল চাঁন (১৮) ও আব্দুস সালাম (১৮) অস্ত্র নিয়ে মসজিদের সামনের সড়কে অবস্থান করে। বিষয়টি টের পেয়ে উপস্থিত মুসল্লিরা একত্রিত হয়ে তাদের ধাওয়া করে রশিদের কাছ থেকে অস্ত্র ও গুলি জব্দ করে।

এ সময় তারা পালিয়ে গেলেও রৌশনকে আটক করে স্থানীয়রা। পরে জাতীয় জরুরি সেবা ৯৯৯ এ ফোন দিলে বিকেলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে রৌশনকে আটক ও অস্ত্রগুলো জব্দ করে।

বেগমগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান সিকদার জানান, ঘটনায় শনিবার সকালে আটককৃত রৌশনসহ চারজনের বিরুদ্ধে অস্ত্র আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। অপর আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments