ফেরদৌস সিহানুক শান্ত: চাঁপাইনবাবগঞ্জের সোনামসজিদ সীমান্তে ফেন্সিডিল ও মদসহ ২ জনকে আটক করেছে রহনপুর ব্যাটালিয়ন (৫৯ বিজিবি)। শুক্রবার (১৪ মে) দিবাগত রাত সাড়ে ৮টার দিকে ১০ বোতল ফেন্সিডিল ও ১ বোতল বিদেশী মদসহ তাদের আটক করা হয়। পরে তাদের বিভিন্ন মেয়াদে সাজা দেয় ভ্রাম্যমান আদালত।

আটককৃতরা হলো- শিবগঞ্জ উপজেলার বালিয়া দীঘি গ্রামের আব্দুর রশিদের ছেলে মোঃ রয়েল ইসলাম (২৫) ও টয়াকাটি গ্রামের ডাঃ তোজাম্মেলের ছেলে মোহ বুলবুল আহমেদ (২৮)।

৫৯ বিজিবি এক প্রেসনোটে জানায় অধিনায়ক লেহ কর্ণেল মোঃ আমির হোসেন মোল্লার নেতৃত্বে সীমান্ত পিলার ১৮৫/১৩ এস হতে ২০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে এক অভিযানে ১০ বোতল ফেন্সিডিল ও ১ বোতল বিদেশী মদসহ তাদের হাতেনাতে আটক করা হয়। এসময় তাদের নিকট হতে নগদ ৩৪ হাজার ২৭০ টাকা জব্দ করা হয়। আটক মাদকের সিজারমূল্য ৩৯ হাজার ৭৭০ টাকা।

পরে ভ্রাম্যমান আদালতের বিচারক শিবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা সাকিব আল রাব্বি রয়েল বিশ্বাসকে ৬ মাসেদ বিনাশ্রমে কারাদন্ড ও ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ১০ দিনের কারাদণ্ড এবং বুলবুলকে ৫ মাসের বিনাশ্রমে কারাদন্ড ও ৭ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ৭ দিনের কারাদণ্ড দিয়েছে।

Previous articleসুনামগঞ্জ সীমান্তে ভারতীয় মদের চালান ও গাঁজা আটক
Next articleরায়পুরে প্রধানমন্ত্রীর উপহারের পাকা বাড়িতে অসহায়দের প্রথম ঈদ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।