শফিকুল ইসলাম: জয়পুরহাটের কালাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা রোগীর চিকিৎসায় সেন্ট্রাল অক্সিজেন লাইন সরবরাহের উদ্বোধন করেছেন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি।
শনিবার বিকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বেসরকারী প্রতিষ্ঠানের অর্থায়নে প্রধান অতিথি হিসেবে এ অক্সিজেন লাইন সরবরাহের উদ্বোধন করেন তিনি।

এ সময় জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আরিফুর রহমান রকেট, সাধারণ সম্পাদক জাকির হোসেন, সিভিল সার্জন ডা. ওয়াজেদ আলী, জয়পুরহাট পরিববার পরিকল্পনা বিভাগের উপ-পরিচালক জোবায়ের গালিব কালাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মিনফুজুর রহমান মিলন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.আবু তাহের তানভীর হোসেন উপস্থিত ছিলেন।

উদ্বোধনী অনুষ্ঠানে হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সঠিক নির্দেশনা দিচ্ছেন বলেই দেশের প্রতিটি সেক্টরে উন্নয়ন হচ্ছে। মানুষ মানুষের জন্য এবং মানুষের সেবা করার জন্যই আমাদের রাজনীতি। তিনি আরো বলেন, সেন্ট্রাল অক্সিজেন লাইনের মাধ্যমে পুরো উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অক্সিজেন সরবরাহ করা হবে। আর এতে করোনা রোগীসহ যেকোনও জটিল রোগীকে সার্বক্ষণিক অক্সিজেন সরবরাহ করা যাবে।

Previous articleসিংগাইরে ট্রাক চাপায় যুবক নিহত, স্ত্রী আহত
Next articleকলাপাড়ায় সরকারি খালে বিভিন্ন প্রজাতির মাছ মরে পচে দুর্গন্ধ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।