আহাম্মদ কবির: প্রথম আলোর জৈষ্ঠ সাংবাদিক রোজিনা ইসলাম কে হেনস্তা ও গ্রেফতারের প্রতিবাদে,মানববন্ধন কতেছে সুনামগঞ্জ কর্মরত সাংবাদিকরা।

আজ মঙ্গলবার (১৮মে)দুপুরে শহরের ট্রাফিক পয়েন্টে সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির আয়োজনে এ মানববন্ধন অনুষ্ঠিত।

মানববন্ধনে সাংবাদিকরা সচিবালয়ে সাংবাদিক রোজিনাকে আটকে রেখে হেনস্তা করা ও পরবর্তিতে গ্রেফতার করার তীব্র প্রতিবাদ ও নিন্দা জানান। অনুসন্ধানী সাংবাদিক রোজিনাকে হেনস্তা ও গ্রেফতার করার মাধ্যমে গণমাধ্যমের স্বাধীনতা হরণ করা হয়েছে। অভিলম্বে সাংবাদিক রোজিনাকে মুক্ত না করে দিলে দেশ ব্যাপী বৃহত্তর আন্দোলনের ডাক দেয়ার হুঁশিয়ারি দেন আন্দোলনকারী সাংবাদিকরা।
মাববন্ধনে বক্তব্য রাখেন সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি লতিফুর রহমান রাজু, সহ সভাপতি, শাহজাহান চৌধুরী, সাধারণ সম্পাদক এমরানুল হক চৌধুরী, সাংবাদিক শামস শামীম, সাংবাদিক হিমাদ্র শেখর ভদ্র, সাংবাদিক শাহাবুদ্দিন আহমেদ, সাংবাদিক জসীম উদ্দিন, সাংবাদিক অরুণ চক্রবর্তী, ঝুনু চৌধুরী,আব্দুস সালাম, রেজাউল করিম, মাসুক আহমদ, একে কুদরত পাশা, আশিক পীর, শহীদনুর আহমেদ, সিদ্ধার্ত আচার্য, পাপন সেন,আমিনুল ইসলাম, লুৎফুর রহমান, কর্ণ বাবু দাস, নজরুল ইসলাম প্রমুখ ।

Previous articleসাংবাদিক রোজিনা ইসলামকে গ্রেফতারের প্রতিবাদে টাঙ্গাইলে মানববন্ধন
Next articleসাংবাদিক রোজিনা ইসলামের উপর হামলা ও মিথ্যা মামলার প্রতিবাদে গোমস্তাপুরে মানববন্ধন
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।