আব্দুল লতিফ তালুকদার: ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে মির্জাপুরে দাঁড়িয়ে থাকা একটি কাভার্ড ভ্যানকে যাত্রীবহনকারী একটি মাইক্রোবাস ধাক্কা দিলে মাইক্রোবাসের চালক ও হেলপারসহ তিন জন নিহত হয়েছেন।এ ঘটনায় আহত হয়েছেন এক যাত্রি।

বুধবার সকাল পৌনে পাঁচটার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের পাকুল্যা বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন চালক হাসান (৩০) হেলপার ইমন (২৫) ও যাত্রী গোলাম মওলা ওরফে শামীম (২৮) । আহত যাত্রী মীমকে কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়েছে। শামীম ও আহত মীম স্বামী-স্ত্রী। তাদের বাড়ী জয়পুরহাট জেলার আক্কেলপুর থানায়।

পুলিশ জানায়, ঈদের ছুটি শেষে বাড়ি থেকে শামীম স্ত্রী মীমকে সঙ্গে নিয়ে কর্মস্থল বি-বাড়িয়া যাচ্ছিলেন। সকালে তাদের বহনকারী মাইক্রো (ঢাকা মেট্রো চ-১৫-০৫৩৫) মহাসড়কের ওইস্থানে পৌছালে পূর্বে থেকে ওই স্থানে দাঁড়িয়ে থাকা একটি কাভার্ড ভ্যান (ঢাকা মেট্রো ট ২০-৬০২৭) এর পিছনে ধাক্কা দেয় । এতে মাইক্রোবাসের সামনের অংশ ধুমড়ে মুচড়ে গিয়ে ঘটনাস্থলেই চালক ও হেলপার ও যাত্রি শামীম নিহত হন এবং স্ত্রী মীম গুরুতর আহত হন। খবর পেয়ে মির্জাপুর হাইওয়ে থানা পুলিশ গিয়ে আহত মীমকে উদ্ধার করে কুমুদিনী হাসপাতালে ভর্তি করে।পরে দূর্ঘটনা কবলিত মাইক্রোবাস ও কাভার্ড ভ্যান মহাসড়ক থেকে গোড়াই হাইওয়ে থানায় নিয়ে আসা হয়।

গোড়াই হাইওয়ে থানার ওসি মো. মোজাফ্ফর হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, আইনীপ্রক্রিয়া শেষে নিহতদের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। মামলার প্রস্তুতি চলছে বলেও তিনি জানিয়েছেন।

Previous article‘স্বাস্থ্যমন্ত্রী দায় এড়াতে পারেন না’
Next articleসাংবাদিক রোজিনার মুক্তির দাবিতে ঈশ্বরদী প্রেসক্লাবের মানবন্ধন ও বিক্ষোভ মিছিল
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।