বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
Homeসারাবাংলাকক্সবাজারে বসত ভিটায় গাঁজা চাষ, চারা-শুকনো গাঁজাসহ আটক ১

কক্সবাজারে বসত ভিটায় গাঁজা চাষ, চারা-শুকনো গাঁজাসহ আটক ১

কায়সার হামিদ মানিক: কক্সবাজার ঝিলংজা ইউনিয়নের দক্ষিণ হাজীপাড়ায় মোস্তাক আহমদের বসত ভিটায় অভিযান চালিয়ে তার চাষ করা গাঁজা ক্ষেত থেকে ২৪ টি গাঁজা গাছের চারা, ৪ শত গ্রাম শুকনো গাঁজাসহ মাদককারবারী মোস্তাক আহমদকে গ্রেপ্তার করেছে র‍্যাব-১৫ সদস্যরা।

বৃহস্পতিবার (২০ মে) সকালে র‍্যাব-১৫ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার এবং সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া এন্ড অপারেসন্স) আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এতে জানানো হয়েছে, বুধবার (১৯ মে) রাতে উল্লিখিত স্থানে গাঁজা চাষ, গাঁজা বেচা-কেনার খবর পেয়ে র‍্যাব-১৫ এর একটি অভিযানিক টিম উক্ত স্থানে গেলে মাদককারবারী র‍্যাবের উপস্থিতি টের পেয়ে পালাতে চেষ্টা করে। এসময় র‍্যাব সদস্যরা উক্ত মাদককারবারীকে আটক করে। পরে তার কাছে থাকা শপিং ব্যাগ তল্লাশী করে ৪০০ গ্রাম গাঁজা উদ্ধার করে। এসময় র‍্যাব সদস্যরা মাদককারবারী মোস্তাক আহমদের বাড়ির আঙ্গীনায় গাঁজা ক্ষেতের সন্ধান পায়। চাষকরা গাঁজা ক্ষেত থেকে র‍্যাব সদস্যরা ২৪ টি গাঁজা গাছের চারা উদ্ধার করে।

ধৃত মাদককারবারী মোস্তাক আহমদ (৫০) একই এলাকার মৃত ফজল আহমদের পুত্র। ধৃত আসামীকে উদ্ধারকৃত গাঁজা গাছের চারা, শুকনো গাঁজাসহ কক্সবাজার সদর মডেল থানায় সোপর্দ করা হয়েছে। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের সংশ্লিষ্ট ধারায় মামলা দায়ের করে আদালতে চালান দেওয়ার প্রস্তুতি নেওয়া হচ্ছে বলে কক্সবাজার সদর মডেল থানা পুলিশ সুত্রে জানা গেছে।

আাসামী মোস্তাক আহমদ দীর্ঘদিন ধরে গাঁজা চাষ ও মাদকদ্রব্য এনে দেশের বিভিন্ন স্থানে বেচা-কেনা করত বলে প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments