ফেরদৌস সিহানুক শান্ত: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার সীমান্ত এলাকায় পৃথক দুটি অভিযানে ৪৮ বোতল ফেনসিডিল, ৩০০ পিস ইয়াবা ট্যাবলেট এবং ১০০ গ্রাম হেরোইন উদ্ধার করেছে ৫৯ বিজিবি রহনপুর ব্যাটালিয়নের আজমতপুর ও চকপাড়া বিওপি ক্যাম্পের সদস্যরা।

জানাগেছে, চকপাড়া বিওপির নায়েব সুবেদার মো.মাসুদ রানার নেতৃত্বে ১৯ মে বুধবার রাত, ১১টার দিকে টহল দল সীমান্ত পিলার ১৮২/৩-এস হতে আনুমানিক ২০ গজ বাংলাদেশের অভ্যন্তরে নামোচকপাড়ায় মালিকবিহীন অবস্থায় ৪৮ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

অপরদিকে একই দিন বিকেল ৫ টার দিকে আজমতপুর বিওপির নায়েব সুবেদার মো. তোফাজ্জেল হোসেনের নেতৃত্বে টহল দল সীমান্ত পিলার ১৮১/৩-এস হতে আনুমানিক ২০ গজ বাংলাদেশের অভ্যন্তরে হুদমাপাড়া থেকে মালিকবিহিন ইয়াবা ও হেরোইন উদ্ধার করা হয়। উদ্ধার মাদকের মূল্য ৩ লাখ ৯ হাজার ২০০ টাকা। প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

এ ব্যাপারে ৫৯ বিজিবির রহনপুর ব্যাটালিয়নের অধিনায়ক লে.কর্ণেল মো.আমীর হোসেন মোল্লা পিএসসি মাদক উদ্ধারের সত্যতা নিশ্চিত করেছেন। এ ছাড়াও সীমান্তে সকল ধরণের চোরাচালানের বিরুদ্ধে বর্ডার গার্ড বাংলাদেশের টহল ও অভিযান অব্যাহত থাকবে বলেও জানান মো.আমীর হোসেন মোল্লা পিএসসি।

Previous articleচাঁপাইনবাবগঞ্জে মেডিসিন দিয়ে পাকানো ২৫ মন আম ধ্বংস
Next articleসাংবাদিক রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তির দাবিতে বেনাপোলে মানববন্ধন
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।