শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeসারাবাংলাচাঁপাইনবাবগঞ্জে ৫৯ বিজিবি'র অভিযানে সীমান্তে হেরোইন, ফেনসিডিল ও ইয়াবা ট্যাবলেট উদ্ধার

চাঁপাইনবাবগঞ্জে ৫৯ বিজিবি’র অভিযানে সীমান্তে হেরোইন, ফেনসিডিল ও ইয়াবা ট্যাবলেট উদ্ধার

ফেরদৌস সিহানুক শান্ত: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার সীমান্ত এলাকায় পৃথক দুটি অভিযানে ৪৮ বোতল ফেনসিডিল, ৩০০ পিস ইয়াবা ট্যাবলেট এবং ১০০ গ্রাম হেরোইন উদ্ধার করেছে ৫৯ বিজিবি রহনপুর ব্যাটালিয়নের আজমতপুর ও চকপাড়া বিওপি ক্যাম্পের সদস্যরা।

জানাগেছে, চকপাড়া বিওপির নায়েব সুবেদার মো.মাসুদ রানার নেতৃত্বে ১৯ মে বুধবার রাত, ১১টার দিকে টহল দল সীমান্ত পিলার ১৮২/৩-এস হতে আনুমানিক ২০ গজ বাংলাদেশের অভ্যন্তরে নামোচকপাড়ায় মালিকবিহীন অবস্থায় ৪৮ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

অপরদিকে একই দিন বিকেল ৫ টার দিকে আজমতপুর বিওপির নায়েব সুবেদার মো. তোফাজ্জেল হোসেনের নেতৃত্বে টহল দল সীমান্ত পিলার ১৮১/৩-এস হতে আনুমানিক ২০ গজ বাংলাদেশের অভ্যন্তরে হুদমাপাড়া থেকে মালিকবিহিন ইয়াবা ও হেরোইন উদ্ধার করা হয়। উদ্ধার মাদকের মূল্য ৩ লাখ ৯ হাজার ২০০ টাকা। প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

এ ব্যাপারে ৫৯ বিজিবির রহনপুর ব্যাটালিয়নের অধিনায়ক লে.কর্ণেল মো.আমীর হোসেন মোল্লা পিএসসি মাদক উদ্ধারের সত্যতা নিশ্চিত করেছেন। এ ছাড়াও সীমান্তে সকল ধরণের চোরাচালানের বিরুদ্ধে বর্ডার গার্ড বাংলাদেশের টহল ও অভিযান অব্যাহত থাকবে বলেও জানান মো.আমীর হোসেন মোল্লা পিএসসি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments