মুহ. মিজানুর রহমান বাদল: মানিকগঞ্জের সিংগাইরে ১দিনের নবজাতক শিশু উদ্ধার করেছে সিংগাইর থানা পুলিশ ও সমাজসেবা অফিস। সেই সাথে ওই শিশুর ভরন পোষনের দায়িত্ব নিলেন সার্কেল এএসপি মোহা. রেজাউল হক। গতকাল বৃহস্পতিবার দুপুর ১২ টার দিকে উপজেলার পৌর এলাকার বকচর(মিস্ত্রী পাড়া) থেকে শিশুটিকে
উদ্ধার করা হয়।
স্থানীয়রা জানান-বুধবার দিবাগত রাত ১২ টার দিকে ওই এলাকার মৃত রাজু মিয়ার বাড়ির প্রবেশ মুখে কে বা কারা শিশু বাচ্চাটি রেখে যায়। রেখে যাওয়ার পর শিশুটি কান্না করতে থাকে। গৃহকত্রী মধু মালা কান্নার শব্দ পেয়ে ঘর থেকে বের হয়ে খুঁজতে থাকে। এক পর্যায় বাড়ির প্রবেশ মুখে কম্বল পেঁচানো অবস্থায় শিশুটি দেখতে পেয়ে উদ্ধার করেন।
বিষয়টি রাতেই জানাজানি হলে বিভিন্ন এলাকার লোকজন ঘটনাস্থলে ভিড় জমায়। পরে বৃহস্পতিবার দুপুরে থানা পুলিশ ও সমাজসেবা কর্মকর্তা খবর পেয়ে শিশুটিকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দিয়ে সমাজসেবা অফিসের হেফাজতে নিয়ে যায়। পরে শিশুটির দায়িত্ব নিতে আগ্রহী হইলে সিংগাইর উপজেলা নির্বাহী অফিসার ও সিংগাইর উপজেলা সমাজ-সেবা অফিসারের মাধ্যমে নবজাতক শিশুটি রিয়াজ উদ্দিন ও মিশু আক্তার মোর্শেদা দম্পত্তির নিকট হস্তান্তর করেন।
এ ঘটনায় সহকারি পুলিশ সুপার(সিংগাইর সার্কেল)মোহা.রেজাউল হক শিশুটিকে রিয়াজ উদ্দিন ও মিশু আক্তার মোর্শেদা দম্পত্তির নিকট হস্তান্তর করেন। তার ভরন পোষন বাবদ প্রতি মাসে এক হাজার টাকা করে দেয়ার প্রতিশ্রুতি দেন। এ সময় ওই দম্পতির হাতে এক হাজার টাকা প্রদান করা হয়। এ সময় উপস্থিত ছিলেন সহকারি পুলিশ
সুপার(সিংগাইর সার্কেল)মোহা.রেজাউল হক, সিংগাইর থানার নবাগত ওসি শফিকুল ইসলাম মোল্লা,ওসি (তদন্ত) আবুল কালাম ও সমাজ সেবা অফিসার ইমানুর রহমান।

Previous articleচান্দিনায় মাদ্রাসা ছাত্রকে বলাৎকারের অভিযোগে শিক্ষক গ্রেফতার
Next articleচাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে বাড়ি ফেরার পথে বজ্রপাতে কৃষকের মৃত্যু
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।