বাংলাদেশ প্রতিবেদক: প্রতিবেশীর দায়ের করা পর্নগ্রাফি আইনের মামলায় চুয়াডাঙ্গা আলুকদিয়া গ্রামের জুয়েল রানা নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (২১ মে) রাতে নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত জুয়েল রানা (৩০) সদর উপজেলার আলুকদিয়া গ্রামের চকপাড়ার মৃত আব্দুর রহিমের ছেলে। শনিবার (২২ মে) তাকে সংশ্লিষ্ট মামলায় আদালতে সোপর্দ করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

মামলা সূত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার প্রতিবেশী মা-মেয়ের গোসলের দৃশ্য কৌশলে মোবাইলে ধারণ করছিলেন জুয়েল রানা। বিষয়টি তারা টের পেয়ে গেলে সেখান থেকে পালিয়ে যায় জুয়েল। পরে এ বিষয়ে তার সঙ্গে কথা বলতে গেলে উল্টো হুমকি দেন তিনি। ভিডিও ধারণের ঘটনা নিয়ে বাড়াবাড়ি করলে মা-মেয়ের গোসলের ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেয়ারও হুমকি দেন জুয়েল।

এ ঘটনায় গতকাল শুক্রবার সদর থানায় পর্নগ্রাফি আইনে জুয়েল রানার বিরুদ্ধে মামলা দায়ের করে ভুক্তভোগী পরিবার। গতরাতে অভিযান চালিয়ে নিজ বাড়ি থেকে আসামি জুয়েল রানাকে গ্রেপ্তার করেন সদর থানার এসআই নিতীশ কুমার।

চুয়াডাঙ্গা সদর ওসি আবু জিহাদ বলেন, প্রতিবেশী নারীর গোসলের দৃশ্য গোপনে ভিডিও ধারণ ও ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার হুমকির ঘটনায় অভিযুক্ত জুয়েল রানার বিরুদ্ধে পর্নগ্রাফি আইনে মামলা হয়েছে। গ্রেপ্তারের পর তার মোবাইল ফোন জব্দ করা হয়েছে। আজ জুয়েলকে আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানান তিনি।

Previous articleরোজিনাকে মুক্তি দিয়ে স্বাধীনতা পুরস্কার দেয়া উচিত: ডা. জাফরুল্লাহ চৌধুরী
Next articleনীলফামারীতে ধান মাড়াই করা গাড়ির ধাক্কায় শিশুর মৃত্যু, আটক ২
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।