ফেরদৌস সিহানুক শান্ত: চাঁপাইনবাবগঞ্জের সোনামসজিদ চেকপোষ্ট দিয়ে ভারতে আটকাপড়া ২৩ জন বাংলাদেশী দেশে প্রবেশ করেছেন। আজ শনিবার দুুপুর বেলা ১১টার দিক থেকে ভারতের মোহদীপুর দিয়ে সোনামসজিদ চেকপোষ্টে প্রবেশ করেছেন তারা। এ নিয়ে গত চার দিনে ভারত থেকে দেশে ফিরলেন ৬০ জন।

বিকেল সোয়া ৪টা পর্যন্ত ২৩ জন বাংলাদেশী সোনামসজিদ চেকপোষ্ট দিয়ে প্রবেশ করেছে বলে জানান সোনামসজিদ ইমিগ্রেশন অফিসার জাফর ইকবাল। তিনি আরও জানান, প্রত্যেকের স্বাস্থ্য পরীক্ষার পর কোয়ারেন্টিনে পাঠানো প্রেরণ করা হচ্ছে।

এদিকে জেলা সিভিল সার্জন ডা. জাহিদ নজরুল চৌধুরী জানান, যাত্রীদের র‌্যাপিড এ্যান্টিজেন পরীক্ষা করা হচ্ছে। আগত যাত্রীদের পরে শিবগঞ্জের হোটেল ও চাঁপাইনবাবগঞ্জ জেলা শহরের হোটেল আল-নাহিদে ১৪ দিন প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে রাখা হচ্ছে। এদের মধ্যে কারো করোনা পজেটিভ শনাক্ত হলে ২৫০ শয্যার জেলা হাসপাতালের আইসোলেশন সেন্টারে স্থানান্তর করা হবে। আর কোয়ারেন্টিনে থাকা যাত্রীরা যাতে পলায়ন করতে না পারে সেজন্য পুলিশি প্রহরার ব্যবস্থা নেয়া হয়েছে।

Previous articleচাঁপাইনবাবগঞ্জে ৫৯ বিজিবি’র অভিযানে ১’শ ৪৮ বোতল ফেনসিডিল উদ্ধার
Next articleইবি রোটার‍্যাক্টের নেতৃত্বে আজাদ, জামিউল
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।