ফেরদৌস সিহানুক শান্ত: চাঁপাইনবাবগঞ্জের সোনামসজিদ স্থল বন্দর দিয়ে সোমবারও ভারত থেকে আটকেপড়া বাংলাদেশীদের প্রবেশ অব্যাহত রয়েছে।সোমবার(২৪ মে) বিকেল ৪ টা পর্যন্ত ৪ জন বাংলাদেশি এ বন্দর দিয়ে করোনার নেগেটিভ সনদ নিয়ে বাংলাদেশে প্রবেশ করেছে।তাদের চাঁপাইনবাবগঞ্জের শহরের একটি আবাসিক হোটেলে রাখা হয়েছে।

চাঁপাইনবাবগঞ্জের সোনামসজিদ স্থলবন্দর দিয়ে প্রথম দিন ১৯ জন, দ্বিতীয় দিন ১১ জন, সহ এ পর্যন্ত ৫৯ জন বাংলাদেশি প্রবেশ করেছেন। এদের মধ্যে একজনের করোনা সনাক্ত হয়েছে।
সনাক্ত হওয়া ব্যক্তি মো: দিলবার আলী মৃধা। তিনি রাজশাহী সদরের বাসিন্দা। তিনি গত ১৯ মে ভারত থেকে সোনামসজিদ বন্দর দিয়ে বাংলাদেশে প্রবেশের পর সোনামসজিদ জেলা পরিষদের ডাক বাংলোতে প্রাতিষ্ঠানিক কোয়ারেনটাইনে অবস্থান করছিলেন।করোনা সনাক্ত হবার পর তাকে চাঁপাইনবাবগঞ্জ সদর আধুনিক হাসপাতালে করোনা ইউনিটে স্থানান্তর করা হয়েছে।

চাঁপাইনবাবগঞ্জ সিভিল সার্জন ডা: জাহিদ নজরুল চৌধুরি জানান, সোনামসজিদ দিয়ে শনিবার(২৪ মে) বিকেল সাড়ে ৪টা পর্যন্ত ৪ জন বাংলাদেশি ভারত থেকে বাংলাদেশে ফিরেছে। পাশাপাশি এদের নমুনায় ভারতীয় ভ্যারিয়েন্ট আছে কিনা তা নিশ্চিত হতে ঢাকায় প্রেরণ করা হয়েছে।
তিনি আরও জানান, এ পর্যন্ত করোনায় মৃতদেও মধ্যে কেউই ভারত ফেরত নয়।এদেও মধ্যে কয়েকজন করোনার উপসর্গ নিয়ে এবং বাকীরা করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন।

Previous articleচাঁপাইনবাবগঞ্জে বজ্রপাতে চার জনের মৃত্যু
Next articleকরোনা কি শুধু শিক্ষাপ্রতিষ্ঠানে প্রশ্ন শিক্ষার্থীদের
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।