স্বপন কুমার কুন্ডু: ঈশ্বরদীর কামালপুর মধ্যপাড়া এলাকায় নাসরিন খাতুন (২০) নামে এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ রেখে পালিয়ে গেছে স্বামী। সোমবার দিবাগত রাতে মরদহে উদ্ধার করেছে পুলিশ। তিনি ওই এলাকার রুহুল আমিনের স্ত্রী ও পাবনা সদর উপজেলার মাধপুর গ্রামের নাসির সরদারের মেয়ে।

মঙ্গলবার ময়না তদন্তের জন্য মরদেহ পাবনা মর্গে পাঠানো হয়েছে বলে ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ আসাদুজ্জামান আসাদ নিশ্চিত করেছেন।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, সোমবার বিকেলের দিকে নাসরিনের শয়নকক্ষে তাঁর মৃত দেহ রেখে স্বামী রুহুল আমিন পালিয়ে যায়। স্থানীয়রা ঘটনা থানায় জানালে পুলিশ রাতে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

নাসরিনের পরিবারের দাবি, তাঁকে হত্যা করে ঘরের সিলিং ফ্যানের সাথে ঝুলিয়ে রাখা হয়। সে আত্মহত্যা করেনি, হত্যা করা হয়েছে।

ঈশ্বরদী থানারও অফিসার ইনচার্জ আসাদুজ্জামান বলেন, এ ঘটনায় থানায় প্রথমিকভাবে অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে। তদন্ত চলছে। ময়না তদন্তের রিপোর্ট পাওয়ার পর ঘটনা হত্যা না আত্মহত্যা তা জানা যাবে।

Previous articleইয়াসের প্রভাবে সেন্টমার্টিনে উপড়ে পড়ছে গাছপালা!
Next articleজয়পুরহাটে কর্মহীন অস্বচ্ছল সংস্কৃতিসেবীদের এককালীন অনুদানের চেক বিতরণ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।