আরিফুর রহমান: মাদারীপুরের শিবচরের ইসমাইল হোসেন ইমনকে আসামী লাবনীর সাথে ত্রিভুজ প্রেমের ঘটনাকে কেন্দ্র করে হত্যা করা হয়েছে বলে পুলিশের কাছে স্বীকারোক্তি দিয়েছে গ্রেফতারকৃত আসামী লাবনী ও মেহেদী। মাদারীপুর পুলিশ সুপার কার্যালয়ে আজ সকাল ১২টায় প্রেসব্রিফিং-এ এ তথ্য জানিয়েছেন মাদারীপুর পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল।

প্রেসব্রিফিং-এ পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল জানান, গত ১৫ মে মাদারীপুর জেলার শিবচর উপজেলার সন্যাসীরচর ইউনিয়নের খাসচর বাঁচামারা গ্রামের আড়িয়াল খাঁ নদের পাশে ইসমাইল হোসেন ইমনের মৃতদেহ উদ্ধার করা হয়। পরবর্তীতে নিহত ইমনের ভাই কাজী রেজাউল বাদী হয়ে শিবচর থানায় একটি মামলা দায়ের করলে শিবচর থানা পুলিশ ও জেলা গোয়েন্দা সংস্থা মামলার তদন্ত শুরু করে। তদন্তে আসামী লাবনীকে কেন্দ্র করে নিহত ইমন ও আসামী মেহেদী ফরাজীর ত্রিভুজ প্রেমের সম্পর্কের কারণে ইমনকে হত্যা করা হয় বলে গ্রেফতারকৃত আসামী লাবনী ও মেহেদী স্বীকারোক্তি দিয়েছে।

গ্রেফতারকৃত লাবনী আক্তার (২০) মাদারীপুর জেলার শিবচর উপজেলার উত্তর চরতাজপুর গ্রামের আলমগীর চৌধুরীর মেয়ে এবং মেহেদী ফরাজী (১৯) একই উপজেলার খারাকান্দি, দত্তপাড়া গ্রামের মেহেদী ফরাজী (১৯)-এর ছেলে।পরে প্রেস ব্রিফিং শেষে উক্ত আসামিদের কে আদালতে প্রেরণ করাহয়।

Previous articleঈশ্বরদীতে ৮’পা বিশিষ্ঠ ছাগল ছানার জন্ম
Next articleরূপপুর প্রকল্পের দ্বিতীয় ইউনিটের পৃথক ট্যাঙ্ক পাঠিয়েছে রাশিয়া
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।