বাংলাদেশ প্রতিবেদক: সিলেটের ফেঞ্চুগঞ্জের ঘিলাছড়ায় অন্তঃসত্ত্বা এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার (২৭ মে) দিবাগত রাতে এ ঘটনাটি ঘটে। পরে স্থানীয়রা ওই রাতেই গৃহবধূকে উদ্ধার সিলেট ওসমানী মেডিকেলের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করেছে।

পুলিশ জানায়, বৃহস্পতিবার রাতে ঘিলাছড়ার ফেঞ্চুগঞ্জের পূর্বেরগাও গ্রামে ভিকটিম গৃহবধূ রাতের খাবার খেয়ে দরজা বন্ধ করে ঘুমিয়ে যান। গভীর রাতে গৃহবধূর শয়নকক্ষের দরজা ভেঙে প্রতিবেশী এক কিশোর ও দুই যুবক প্রবেশ করে। এরমধ্যে দুইজন গৃহবধূর হাত-পা চেপে ধরলে অন্যজন ধর্ষণ করে। এ সময় গৃহবধূর চিৎকারে শুনে আশপাশের লোকজন এগিয়ে আসলে যুবকরা পালিয়ে যায়।

পরে খবর পেয়ে ফেঞ্চুগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে যায় ও গৃহবধূর বক্তব্য শুনে অভিযুক্তদের গ্রেফতার করতে অভিযান চালায়।

ফেঞ্চুগঞ্জ ঘিলাছড়া ইউনিয়নের চেয়ারম্যান হাজী লেইস চৌধুরী ও ইউপি সদস্য আবুল মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করেন। ঘটনাকারীরা ইউপি সদস্য আবুল মিয়ার আত্মীয় বলে পুলিশের একটি সূত্র জানায়।

এ ব্যাপারে ইউপি মেম্বার আবুল মিয়া জানান, অনাকাঙ্ক্ষিতভাবে ঘটনাটি ঘটেছে। পুলিশ আইনানুগ ব্যবস্থা নিচ্ছে।

ফেঞ্চুগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. শাফায়াত হোসেন জানান, ভিকটিমকে উদ্ধার করে প্রাথমিকভাবে আল্ট্রাসনোগ্রাম করা হয়েছে। তিনি সিলেট ওসমানী হাসপাতালে ওসিসিতে চিকিৎসাধীন। এ ব্যাপারে মামলা দায়ের হয়েছে। আসামি গ্রেফতারের জন্য পুলিশ টিম অভিযান চালিয়ে যাচ্ছে।

Previous articleদেশে করোনায় গত ২৪ ঘণ্টায় আরও ২২ জনের মৃত্যু
Next articleদেশে এবার ফাইজারের টিকা ব্যবহারের অনুমোদন
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।