শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeসারাবাংলালক্ষ্মীপুরে পিকআপ-মোটরসাইকেল সংঘর্ষে আ.লীগ নেতা নিহত

লক্ষ্মীপুরে পিকআপ-মোটরসাইকেল সংঘর্ষে আ.লীগ নেতা নিহত

তাবারক হোসেন আজাদ: লক্ষ্মীপুরে পিকআপ ভ্যান ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে আওয়ামী লীগ নেতার মৃত্যু হয়েছে। সদর উপজেলার ভবানীগঞ্জ- তেওয়ারীগঞ্জ সড়কের স্টিলের পুল এলাকায় বৃহস্পতিবার দুপুরে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটেছে।

নিহত আব্দুস সাত্তার তেওয়ারীগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের বন ও পরিবেশবিষয়ক সম্পাদক। ইউনিয়নের কসবা গ্রামের বাসিন্দা তিনি। দুর্ঘটনার পরপরই সড়কের দাসেরহাট, শান্তিরহাট ও তেওয়ারীগঞ্জ মোড়ে অবরোধ করে স্থানীয়রা।

এ সময় তেওয়ারীগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বোরহান চৌধুরী বলেন, এই সড়কে প্রায়ই দুর্ঘটনা ঘটে। আশপাশের ইটভাটামালিকদের জবাব দিতে হবে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, ভবানীগঞ্জ চৌরাস্তা থেকে কসবার বাড়িতে ফেরার পথে দ্রুতগতির পিকআপের সঙ্গে সাত্তারের বাইকের সংঘর্ষ হয়। ঘটনাস্থলেই মৃত্যু হয় তার। স্থানীয়রা তার মরদেহ উদ্ধার করে বাড়িতে নিয়ে যান।

লক্ষ্মীপুর সদর থানার উপপরিদর্শক (এসআই) ইয়াকুব আলী বলেন, পিকআপ রেখে চালক পালিয়ে গেছেন। চালক ও গাড়ির মালিককের পরিচয় উদ্ধারের চেষ্টা চলছে। এ ব্যাপারে আইনি পদক্ষেপ নেয়া হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments