বিমল কুন্ডু: সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর উপজেলার টেটিয়ারকান্দা গ্রাম সংলগ্ন বগুড়া – নগরবাড়ি মহাসড়কে আজ বৃহস্পতিবার সকালে মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় বাংলাদেশ কৃষি উন্নয়ন করপোরেশন ( বিএডিসি)’র নির্বাহী প্রকৌশলী ও পানাসি প্রকল্পের প্রকল্প পরিচালক ( পিডি) সাজ্জাদ হোসেন ভূইঞা (৪৫) নিহত হয়েছেন। এ ঘটনায় বিএডিসি’র পাবনা সার্কেলের তত্ত্বাবধায়ক প্রকৌশলী এবিএম মাহমুদ হাসান খান (৪২) ও গাড়ীর চালক সাইদুল ইসলাম (৩৫) আহত হয়েছেন। গুরুতর আহতাবস্থায় তাদের এনায়েতপুর খাজা ইউনুছ আলি মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, এদিন সকালে বিএডিসি’ র ওই দুই কর্মকর্তা অফিসিয়াল গাড়ী নিশান ব্র্যান্ডের ডাবল কেবিন পিকআপ ( যার নং পাবনা- ঠ-১১-০০৩৪) যোগে পাবনা থেকে ঢাকা যাচ্ছিলেন। একপর্যায়ে সকাল ৮ টার দিকে উপজেলার টেটিয়ারকান্দা গ্রাম সংলগ্ন স্থানে পৌছালে গাড়ীর চাকা ফেঁটে যায় এবং নিয়ন্ত্রন হারিয়ে গাড়িটি মহাসড়কের পাশে একটি গাছের সাথে সজোরে ধাক্কা লাগে। এতে পিকআপটি দুমড়ে – মুচড়ে যায়। খবর পেয়ে শাহজাদপুর ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থল থেকে গুরুতর আহতাবস্থায় ওই দুই কর্মকর্তা ও গাড়ীর চালককে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। এসময় কর্তব্যরত চিকিৎসক নির্বাহী প্রকৌশলী সাজ্জাদ হোসেন ভুইঞাকে মৃত বলে ঘোষনা করেন। অন্যদিকে অবস্থার অবনতি হলে প্রকৌশলী মাহমুদ হাসান খান ও চালক সাইদুলকে এনায়েতপুর হাসপাতালে স্থানান্তর করা হয়। এ ব্যাপারে শাহজাদপুর থানার অফিসার ইনচার্জ শাহিদ মাহমুদ খান ঘটনার সত্যতা নিশ্চিত করেন। অন্যদিকে হাটিকুমরুল হাইওয়ে থানার অফিসার ইনচার্জ শাহজাহান আলি জানান, নিহতের লাশ উদ্ধার করে সিরজগঞ্জ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। জানা গেছে, নিহত পিডি সাজ্জাদ হোসেন ভূইয়া নরসিন্দী সদর থানার মৃত ছামাদ ভুইয়ার ছেলে।

Previous articleলক্ষ্মীপুরে পিকআপ-মোটরসাইকেল সংঘর্ষে আ.লীগ নেতা নিহত
Next articleসোনারগাঁওয়ে দৃষ্টিনন্দন মসজিদ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।