শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলালক্ষ্মীপুরে খালুসহ তিনজনের বিরুদ্ধে কিশোরীকে গণধর্ষণের অভিযোগ

লক্ষ্মীপুরে খালুসহ তিনজনের বিরুদ্ধে কিশোরীকে গণধর্ষণের অভিযোগ

তাবারক হোসেন আজাদ: লক্ষ্মীপুরের কমলনগরে আপন খালু ও চাচাতো ভাইসহ তিনজনের বিরুদ্ধে এক কিশোরীকে (১৬) গণধর্ষণের অভিযোগ উঠেছে। বুধবার (২৬ মে) গভীর রাতে উপজেলার চরলরেন্স ইউনিয়নের শহীদনগর এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় কিশোরীর মা বাদি হয়ে বৃহস্পতিবার রাতে (২৭ মে) থানায় মামলা দায়ের করেছেন। শুক্রবার (২৭ মে) ক্ষতিগ্রস্থ মেয়েটির পরিবার জানান। তবে ভিডিওতে বক্তব্য দিতে আসীকৃতি জানান তারা।

মামলার অভিযুক্তরা হচ্ছেন-একই এলাকার হোসেন ভান্ডারির ছেলে কিশোরীর চাচাতো ভাই রাজু প্রকাশ গাজী (৩২), একই এলাকার আনার উল্যাহর ছেলে কিশোরীর আপন খালু রমজান আলী (৩৫) ও প্রতিবেশী আব্দুল আলীর ছেলে মো. ইউছুফ (৩০)। নির্যাতনে অসুস্থ হয়ে পড়া কিশোরী সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

মামলার এজাহার সূত্রে জানা যায়, বুধবার রাতে প্রকৃতির ডাকে সাড়া দিতে ওই কিশোরী ঘর থেকে বের হয়। ওঁৎ পেতে থাকা রাজু, রমজান ও ইউছুফ মুখচেপে কিশোরীকে বাড়ির পিছনে পুকুর পাড়ে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে পালিয়ে যায় তারা।

পরে স্বজনরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে অবস্থার অবনতি হওয়ায় সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় নির্যাতনের শিকার ওই কিশোরীর মা বাদি হয়ে বৃহস্পতিবার (২৭ মে) রাতে তিনজনকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে কমলনগর থানায় মামলা দায়ের করেন। ঘটনার পর থেকে অভিযুক্তরা পলাতক রয়েছেন।

কিশোরীর মা ও মামলার বাদি জানান, বসতবাড়ির জমি নিয়ে একই বাড়ির আনার উল্যাহদের সঙ্গে দীর্ঘদিন ধরে তাদের বিরোধ চলে আসছে। এনিয়ে সম্প্রতি সালিশি বৈঠকও হয়েছিল। এ বিরোধের জের ধরে প্রতিপক্ষের লোকজন স্বামী-সন্তানসহ তাকে বিভিন্ন ধরনের হুমকি-ধমকিও দিয়ে আসছিল। আনার উল্যাহর ছেলে রাজুর নেতৃত্বে তার মেয়ের ক্ষতি করলো। ঘটনায় অভিযুক্তদের গ্রেপ্তারসহ দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন তিনি।

কমলনগর থানার পরিদর্শক (তদন্ত) মাখন লাল রায় ঘটনার সত্যতা স্বীকার করে জানান, শুক্রবার (২৭ মে) দুপুরে নির্যাতনের শিকার কিশোরীর ডাক্তারি পরীক্ষা করানো হয়েছে। তিনজনকে আসামি করে থানায় ধর্ষণ মামলা হয়েছে।-আসমিদের আটক করতে পুলিশ তৎপর রয়েছেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments