বাংলাদেশ প্রতিবেদক: বিয়ের প্রতিশ্রুতিতে কিশোরী শ্যালিকাকে ধর্ষণের ঘটনায় করা মামলায় আব্দুর রাজ্জাক (২৪) নামে এক যুবককে গ্রেপ্তার করে আদালতে পাঠিয়েছে পুলিশ।

শনিবার (২৯ মে) সকালে ঢাকার দোহার উপজেলায় এ ঘটনা ঘটে। অভিযুক্ত আব্দুর রাজ্জাক উপজেলার মাহমুদপুর ইউনিয়নের বড় রামনাথপুর গ্রামের জয়নাল বেপারীর ছেলে।

পুলিশ সংবাদমাধ্যমকে জানায়, গত ২২ মে আব্দুর রাজ্জাক তার কিশোরী শালীকে মোবাইলে ডেকে আনে। এরপর আত্মগোপনে চলে যায় তারা। এদিকে, দোহার থানায় একটি নিখোঁজ ডায়েরি করে কিশোরীর পরিবার। ঘটনার পাঁচদিন পর অভিভাবকরা নবাবগঞ্জের মাঝিরকান্দা এলাকায় খোঁজ পায় ওই কিশোরী ও দুলাভাইয়ের।

সেখান থেকে তাদের উদ্ধার করে ধর্ষণ মামলা দিয়ে আব্দুর রাজ্জাককে আদালতে পাঠায় দোহার থানা পুলিশ।

ভুক্তভোগী ওই কিশোরী জানান, বিয়ের প্রতিশ্রুতি দিয়ে তার দুলাভাই তাকে নিয়ে পালিয়ে যায়। পরে মাঝিরকান্দা এলাকায় একটি বাসা ভাড়া করে রাখে তাকে।

এ বিষয়ে দোহার থানার এসআই মনিরুজ্জামান জানান, শুক্রবার রাতে মাঝিরকান্দা এলাকা থেকে আব্দুর রাজ্জাককে গ্রেপ্তার করা হয়। আজ সকালে তাকে ধর্ষণ মামলায় আদালতে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

Previous articleদাম বাড়ল সোনার, তেজ দেখাল রূপা-প্লাটিনামও
Next articleবাসে তরুণীকে গণধর্ষণ: ৪ আসামি রিমান্ডে
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।