স্বপন কুমার কুন্ডু: ঈশ্বরদীর মুলাডুলি শেখ পাড়া এলাকায় (পাবনা-নাটোর) মহাসড়কে তিন ট্রাকের সংঘর্ষে পাঁচ কিলোমিটার জুড়ে যানজটের সৃষ্টি হয়েছে। সংঘর্ষে দুই হেলপার ও একজন ভ্যান চালক আহত হয়েছেন। আহতদের নাম পরিচয় জানা যায়নি।

৩০ মে (রবিবার) বিকেল ৫টায় ত্রি-মূখী এই সংঘর্ষের পর সড়ক জুড়ে তীব্র যানজটের সৃষ্টি হয়। পাকশী হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা পাঁচ কিরোমিটার ব্যাপী এই যানজট নিরসনে চেষ্টা চালিয়ে যাচ্ছেন।

ঘটনার প্রত্যক্ষদর্শী শেখপাড়ার বাসিন্দা শরীফুল ইসলাম শরীফ জানান, বিকাল ৫টার দিকে পাবনা-নাটোর মহাসড়কের শেখ পাড়া এলাকায় দ্রুত গতিতে যাওয়ার সময় দুই ্ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় পেছন থেকে আরেকটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনা কবলিত দুই ট্রাককে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই দুই ট্রাকের দুইজন হেলপার ও একজন ভ্যান চালক আহত হন। এই ঘটনার পর সড়কের দু’পাশে শত শত যানবাহন আটকা পড়ে। মুলাডুলি থেকে দাশুড়িয়া মোড় পর্যন্ত তীব্র যানজটের সৃষ্টি হয়।

দাশুড়িয়া ট্রাফিক মোড় এলাকার আমজাদ হোসেন জানান, এখন সন্ধ্যা সাড়ে ৬টা। দাশুড়িয়ায় যানবাহনের যানজট অব্যাহত রয়েছে। সড়কে হাইওয়ে

পুলিশ যানজট নিরসনে কাজ করে যাচ্ছেন।
হাইওয়ে পুলিশের অফিসার ইনচার্জ মনিরুজ্জামান ত্রি-মূখি সংঘর্ষ ও তীব্র যানজট সৃষ্টির ঘটনা নিশ্চিত করেছেন।

Previous articleজয়পুরহাটে সাবেক যুবলীগ নেতা ইয়াবাসহ গ্রেফতার
Next articleরংপুরে প্রতিষ্ঠিত হচ্ছে দেশের প্রথম আইন বিশ্ববিদ্যালয়
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।