আহাম্মদ কবির: সুনামগঞ্জের তাহির উপজেলার সীমান্ত নদী যাদুকাটায় ঝড়ের কবলে পড়ে খেয়া ঘাটের মাঝি হারিছ মিয়া (৩২) নিখোঁজ।

নিখোঁজ হারিছ মিয়া উপজেলার উত্তর বড়দল ইউনিয়নের বড়ঘোপ টিলার নুর ইসলামের ছেলে।

সোমবার (৩১মে)সকাল ৮টার সময় উপজেলার যাদুকাটা নদীর বারেকটিলা সংলগ্ন এলাকায় এ ঘটনাটি ঘটে।

স্থানীয়দের তথ্যমতে জানাযায় নিখোঁজ হারিছ মিয়া প্রতিদিনের ন্যায় আজ খেয়া ঘাটে যাত্রী পাড়াপাড়ে তার পেশাগত কাজে ব্যস্ত ছিল।সকাল আনুমানিক ৮টা সময় তিন জন যাত্রী নিয়ে নদীর এপার থেকে ওপারে যাওয়ার জন্য,নদীর মাঝামাঝি যেতেই,হঠাৎ প্রবল বেগে ঝড়-তুফান বইতে থাকে। সে সময় নদীতে পাহাড়ি ঢল ও নদীতে প্রবল বেগে স্রোত বইতেছিল,সে সময় কোন উপায় না পেয়ে হারিছ মিয়া ও তার সহযায়ী সহ সাথে থাকা তিনজন যাত্রী নিজেদের রক্ষায় নদীতে ঝাঁপিয়ে পড়ে।একপর্যায়ে সবাই নদীর তীরে উঠতে পারলেও হারিছ মিয়া সংবাদ প্রকাশের আগমুহূর্ত নিখোঁজ রয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায় স্থানীয়া অনেক খোঁজাখুঁজি করলেও নদীতে প্রবল স্রোত থাকায় এখন সন্ধান পাওয়া যায়নি।

এ ব্যাপারে তাহিরপুর থানা অফিসার ইন-চার্জ মোঃ আব্দুল লতিফ তরফদার গণমাধ্যম কে জানান এমন সংবাদ শুনে তাৎক্ষণিক ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে এবং ফায়ার সার্ভিসকেও অবগত করা হয়েছে।

Previous articleরায়পুর পৌরসভায় নতুন ওয়াটার ট্রিটমেন্ট প্লাট উদ্বোধন
Next articleমাদারীপুরে খালি বাড়িতে একা পেয়ে গৃহবধূকে গলা টিপে হত্যার চেষ্টা
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।