আরিফুর রহমান: মাদারীপুরের রাজৈরে জোড়া খুনের ঘটনায় প্রতিপক্ষকে ফাঁসাতে ভ্যানচালক সালাম শেখকে হত্যা করা হয়েছে। হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত গ্রেফতার সেরজন মুন্সি আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। মঙ্গলবার (১ জুন) দুপুর ১২টায় প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল।

জানা যায়, ২০২০ সালের ১০ জানুয়ারি রাজৈরে স্থানীয় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে জুলফিকার খালাসি ও বাবুল মুন্সিকে হত্যা করা হয়। এই জোড়া খুনের মামলায় ৮৬ জনকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট দেয় সিআইডি। মামলায় বাদীপক্ষের সঙ্গে আপস করতে না পারায় ২৩ মে নিজেদের দলেরই সালাম শেখকে হত্যা করা হয়।

এ হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে সেরজন মুন্সিকে গ্রেফতার করে রাজৈর থানা পুলিশ। সেরজন মুন্সি ১৬৪ ধারায় ম্যাজিস্ট্রেটের কাছে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন।

পরে তাকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। সেরজন মুন্সির দেওয়া তথ্য ও পুলিশের গোয়েন্দা তথ্যের ভিত্তিতে এ হত্যাকাণ্ডে জড়িত আরেক আসামি রিপন মুন্সিকে গ্রেফতার করা হয়েছে।

এছাড়া এজাহারে উল্লেখিত ৩৭ নম্বর আসামি ছরোয়ার খালাসীকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করেছে রাজৈর থানা পুলিশ। আসামিদের জবানবন্দি ও সাক্ষ্য প্রমাণের ভিত্তিতে ভ্যানচালক সালাম শেখের হত্যাকাণ্ডে জড়িত অন্যদের শনাক্ত করা হয়।

Previous articleঈশ্বরদীতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন
Next articleকলাপাড়ায় বিদ্যুৎপৃষ্ট হয়ে যুবকের মৃত্যু
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।