বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪
Homeসারাবাংলাচাঁপাইনবাবগঞ্জে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা

চাঁপাইনবাবগঞ্জে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা

ফেরদৌস সিহানুক শান্ত: চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট উপজেলার পোল্লাডাংগা গ্রামের দক্ষিন নামোটোলা গ্রামের আঃ আলিম (৩৫) নামে এক যুবক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।
শনিবার ৫ জুন ফজরের পর তার নিজ বাড়ি পিছনে ২০০ গজ দুরে আমের বাগানের ডালে দড়ি দিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।
নিহত আলিম ভোলাহাট পোল্লাডাংগা দক্ষিন নামোটোলা গ্রামের আবুল হায়াতের ছেলে।নিহত আলিম কাপড়ের ব্যসবা করতেন। পুলিশের ধারনা কাপড়ের ব্যবসা করতে গিয়ে নিজে মানুষের কাছে টাকা পাইবে বা তার কাছে মানুষ পাইবে এমন চাপের কারনে আআত্মহত্যা করতে পারে।পারিবারিক সূত্রে জানা যায় এর আগে আলিম দুবার বিষ খেয়ে আত্মহত্যা করার চেষ্টা করেছিলেন। ফজরের পর তার স্ত্রী সেখান দিয়ে গেলে লাশটি আমের গাছে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে পরিবারের লোকজনদের খবর দেয়।পরে ভোলাহাট থানা পুলিশকে খবর দিলে পুলিশ লাশটি উদ্ধার করে থানায় নিয়ে যায়।
ভোলাহাট থানা পুলিশের ভারপাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবর রহমান বলেন,এ ব্যাপারে ভোলাহাট একটি অপমৃত্যুর মামলা হয়েছে এবং ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments