ওসমান গনি: কুমিল্লার চান্দিনায় অসামাজিক কাজে জড়িত হওয়ার দায়ে গৃহবধূসহ এক জন পুরুষকে জেল হাজতে প্রেরণ করেছে চান্দিনা থানা পুলিশ। রবিবার (৬ জুন) বিকেলে তাদের আদালতের মাধ্যমে কুমিল্লা কেন্দ্রীয় কারাগারে প্রেরণ করা হয়। আটককৃতরা হলেন- বেলাশ্বর গ্রামের একজন গৃহবধূ ও মহারং গ্রামের মৃত মোহাম্মদ আলীর ছেলে মো. রিকেন (৩৮)।

চান্দিনা থানার এসআই মো. আবদুস সুলতান জানান, শনিবার (৫ জুন) গভীর রাতে চান্দিনা পৌরসভার ১নং ওয়ার্ডের বেলাশ্বর গ্রামে অসামাজিক কাজের দায়ে একজন গৃহবধূ ও একজন পুরুষকে ওই গৃহবধূর বসতঘর থেকে হাতেনাতে আটক করে স্থানীয়রা। পরে তারা থানায় খবর দিলে আমরা ঘটনাস্থল থেকে তাদের আটক করে থানায় নিয়ে আসি।

চান্দিনা থানার অফিসার ইন-চার্জ (ওসি) শামস্উদ্দিন মোহাম্মদ ইলিয়াছ জানান, স্থানীয়রা অনৈতিক কাজের দায়ে একজন মহিলা ও একজন পুরুষকে আটক করে থানায় খবর দেয়। আমরা তাদেরকে অনৈতিক কাজের দায়ে জেল হাজতে প্রেরণ করেছি।

Previous articleউল্লাপাড়ায় বজ্রপাতে দুই জন নিহত
Next articleসিংগাইরে চোরের রডের আঘাতে গৃহকর্তা খুন, আটক ৩
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।