মিজানুর রহমান বাদল: মানিকগঞ্জের সিংগাইর উপজেলার ধল্লা ইউনিয়নের বাস্তা বাসস্ট্যান্ডে নাসির উদ্দিন (২৭) নামের এক মুদি দোকানদারকে কুপিয়ে হত্যা করা হয়েছে। বুধবার (৯ জুন) রাত সোয়া ৮টার দিকে নিহতের বাড়ির সামনে হেমায়েতপুর-সিংগাইর-মানিকগঞ্জ আঞ্চলিক মহাসড়কে ওপর এ ঘটনা ঘটে।

হত্যা কান্ডের সাথে জড়িত থাকার অভিযোগে সিংগাইর থানার পুলিশ জাফর নামে একজনকে আটক করছেন বলে জানা গেছে। নিহত নাসির উদ্দিন বাস্তা গ্রামের মোঃ ইসহাকের পুত্র ও এক কন্যা সন্তানের জনক।
এলাকাবাসি সূত্রে জানা যায়, হত্যার ঘটনার আগের দিন মঙ্গলবার ( ৮ জুন) বিকেলে তুচ্ছ ঘটনার জের ধরে একই গ্রামের হাজি সফর ও নাসির উদ্দিনের পরিবারের মধ্যে সামান্য মারামারি হয়। এ ঘটনাকে কেন্দ্র করে বুধবার রাতে হাজি সফরের পরিবারের ১০-১২ জন অস্ত্রে সজ্জিত নাসির ও তার দু‘ভাই-এরশাদ এবং বছিরের ওপর হামলা করে। এ সময় হাজি সফরের পুত্র লাবু চাইনিস কুড়াল দিয়ে নাসিরকে কুপিয়ে আহত করে আঞ্চলিক মহাসড়কের দক্ষিণ পাশের খাদে ফেলে দেয়। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে সাভারস্থ এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। এদিকে, নাসিরের পরিবারের লোকজনের পাল্টা মারধরে ঘটনার মূল হোতা লাবু আহত হয়েছেন বলে তার পরিবারের পক্ষ থেকে দাবি করা হয়েছে। তাকেও এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানা গেছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত নিহতের পরিবারে বইছে শোকের মাতম।
এএসপি (সিংগাইর সার্কেল) রেজাউল হক , ওসি সফিকুল ইসলাম মোল্লা ও পুলিশ পরিদর্শক (তদন্ত) ঘটনাস্থল পরিদর্শন করেছেন। নিহতের পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে

Previous articleচাঁপাইনবাবগঞ্জের মানুষ স্বাভাবিক জীবনে ফিরছেন
Next articleধর্ষণের পর চোখ উপড়ে খুন, জঙ্গলে নেতার মেয়ের মরদেহ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।