স্বপন কুমার কুন্ডু: ঈশ্বরদীতে নানার বাড়িতে বেড়াতে এসে আলিফ (৩) নামে এক শিশু পানিতে ডুবে মারা গেছে। শনিবার (১২ জুন) দুপুর ১২টায় সলিমপুর ইউনিয়নের জয়নগর পূর্বপাড়া (আমছেরদারি) গ্রামে এ ঘটনা ঘটে।

দিয়ার সাহাপুর গ্রামের শরিফুল ইসলামের ছেলে আলিফ জয়নগর পূর্বপাড়া তাঁর নানা আইতাল প্রামানিকের বাড়িতে বেড়াতে গিয়ে বাড়ির পাশে জয়নগর পূর্বপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে খেলতে যায়। সেখানে গর্তে জমে থাকা বৃষ্টির পানিতে খেলতে গিয়ে আলিফ ডুবে মারা যায়। অনেক খোঁজাখুঁজির পর গর্ত থেকে তার মরদেহ উদ্ধার করে এলাকাবাসী।

স্থানীয় বাসিন্দারা জানান, স্কুলের মাঠে গর্ত করে মাটি কেটে একটি কক্ষ নির্মাণ করা হয়। সম্প্রতি দুই দিনের বৃষ্টিতে ওই গর্ত পানিতে ভরাট হয়ে যায়। দূর থেকে দেখে বুঝার উপায় নেই মাঠে গর্ত রয়েছে। ফলে অবুঝ শিশু আলিফ হয়তো বুঝতেই পারেনি এখানে বিশাল গর্ত রয়েছে। স্কুল কর্তৃপক্ষের খামখেয়ালিপনার কারণে এ ঘটনা ঘটেছে বলে অনেকেই মন্তব্য করেছেন।

Previous articleপীরগাছায় মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু
Next articleমুলাদীতে মুক্তিযোদ্ধা পরিচয়ে প্রতিপক্ষকে হয়রানির অভিযোগ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।