মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
Homeসারাবাংলাকেশবপুরে ইউপি চেয়ারম্যানের ভাই ইয়াবাসহ আটক

কেশবপুরে ইউপি চেয়ারম্যানের ভাই ইয়াবাসহ আটক

জি.এম.মিন্টু: কেশবপুরের মজিদপুর ইউনিয়ন পরিষদেও চেয়ারম্যন হুমায়ন কবির পলাশের বড় ভাই সাইফুল কবির মিহিন (৪৫) কে ৭ পিচি ইয়াবা সহ কেশবপুর থানা পুলিশ আটক করেছে। এঘটনায় তার বিরুদ্ধে থানায় মামলা হয়েছে।

থানা সুত্রে জানা গেছে, কেশবপুর থানার অফিসার ইনচার্জ বোরহান উদ্দীনের নির্দেশে শুক্রবার রাতে থানার উপপরিদর্শক মাহফুজার রহমান, লিখন কুমার সরকার এবং সহকারী উপ পরিদর্শক মনিরুজ্জামান, নজরুল ইসলাম ও কাজী রহমত সঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে উপজেলার প্রতাপপুর ঋষিপাড়া তিন রাস্তার মোড় এলাকা থেকে সাইফুল কবির মিহিনকে আটক করে। ওই সময় তার কাছ থেকে ৭ পিচ ইয়াবা উদ্ধার করে পুলিশ। সে উপজেলার মজিদপুর ইউনিয়নের বাগদাহ গ্রামের জজ আলীর ছেলে এবং মজিদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হুমায়ন কবির পলাশের বড় ভাই। এ বিষয়ে কেশবপুর থানার অফিসার ইনচার্জ বোরহান উদ্দীন বলেন, মাদক সহ সাইফুল কবির মিহিনকে আটক করা হয়েছে। সে দীর্ঘদিন ধরে মাদকের সাথে সম্পৃক্ত থাকায় পুলিশের তালিকা ভুক্ত ছিল । তার বিরুদ্ধে কেশবপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন ও দমন আইনে মামলা হয়েছে। শনিবার সকালে তাকে যশোর আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। তিনি আরো বলেন, কেশবপুর উপজেলাকে মাদকমুক্ত করতে পুলিশের অভিযান অব্যহত থাকবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments