আব্দুল লতিফ তালুকদার: টাঙ্গাইলের ভূঞাপুরের চরাঞ্চলের তিলক্ষেত থেকে যুবকের গলিত লাশ উদ্ধার করেছে পু‌লিশ। শ‌নিবার (১২ জুন) বিকেলে উপজেলার গাবসারা ইউনিয়নের রাজাপুর চরের তিলক্ষেত থেকে সবুজ (২৩) নামের ওই যুবকের লাশ উদ্ধার করা হয়।

নিহত সবুজ উপজেলার ফলদা ইনিয়নের ধুবলিয়া গ্রামের শামছুল হকের ছেলে। জানা যায় সবুজ কয়েকদিন যাবৎ নিখোঁজ ছিল। স্থানীয়রা জানান, বিকেলে রাজাপুর চরে কৃষকরা ক্ষেতের শস্য কাটতে গিয়ে মরদেহটি পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়। পরে পু‌লিশ ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে। এ বিষয়ে ভুঞাপুর থানার অফিসার ইনচার্জ আব্দুল ওহাব জানান, মরদেহটি পচন ধরা অবস্থায় উদ্ধার করা হয়েছে। ধারণা করা হচ্ছে মরদেহটি তিন-চার‌দিন আগের হবে। ময়নাতদন্তের জন্য লাশ টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রির্পোট হাতে পেলে ঘটনার প্রকৃ‌ত রহস্য জানা যাবে।

Previous articleবঙ্গবন্ধু সেতুতে বাস-ম্যাক্সি সংঘর্ষে নিহত ২, আহত ৭
Next articleতাহিরপুর সীমান্তে মাহিন্দ্রা ট্রলিসহ ভারতীয় কয়লা ও পাথর আটক
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।