জয়নাল আবেদীন:”রংপুর অঞ্চলের ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন রংপুর চেম্বার অব কমার্স এ্যান্ড ইন্ডাষ্ট্রি (আরসিসিআই)‘র সভাপতি নির্বাচিত হয়েছেন মোতাহার গ্রুপ অব ইন্ডাষ্ট্রিজ‘র পরিচালক ও বিশিষ্ট শিল্পপতি মোস্তফা সোহরাব চৌধুরী টিটু।

তিনি ২০২১-২০২৩ মেয়াদে আরসিসিআই’র নেতৃত্ব দেবেন। সংগঠনটির সিনিয়র সহ সভাপতি নির্বাচিত হয়েছেন মেসার্স শাপলা কোল্ড স্টোরেজ এর ব্যবস্থাপনা পরিচালক মোঃ আজিজুল ইসলাম মিন্টু। এছাড়া সংগঠনটির সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন মেসার্স এম,কে ট্রেডার্স এর স্বত্বাধিকারী মনজুর আহমেদ আজাদ।সোমবার চেম্বার ভবনের আরসিসিআই বোর্ড রুমে নির্বাচনী ফলাফল ঘোষণা করে এই তথ্য জানিয়েছেন আরসিসিআই নির্বাচন পরিচালনা বোর্ডের চেয়ারম্যান ও ন্যাশনাল ব্যাংক রংপুর শাখার সিনিয়র এ্যাসিসটেন্ট ভাইস প্রেসিডেন্ট ও ব্যবস্থাপক মোঃ আব্দুর রহিম। এ সময় তিনি বলেন, প্রত্যেক পদের বিপরীতে একটি করে মনোনয়নপত্র জমা পড়ায় বিনা প্রিতিদ্বন্দ্বিতায় প্রার্থীরা নির্বাচিত হয়েছেন।গত ১২ জুন চেম্বার ভবনের আরসিসিআই বোর্ড রুমে আরসিসিআই নির্বাচন পরিচালনা বোর্ডের চেয়ারম্যান ও ন্যাশনাল ব্যাংক রংপুর শাখার সিনিয়র এ্যাসিসটেন্ট ভাইস প্রেসিডেন্ট ও ব্যবস্থাপক মোঃ আব্দুর রহিম বাণিজ্য সংগঠন বিধিমালা ১৯৯৪ এর ধারা-১৭ এর বিধি ১৫ (১) (জ) মোতাবেক প্রত্যেক পরিচালক পদের বিপরীতে একটি করে মনোনয়নপত্র জমা পড়ায় ২০২১-২০২৩ মেয়াদে জেনারেল গ্রুপের ১২ জন ও এসোসিয়েট গ্রুপের ৬ জন এবং ট্রেড গ্রুপের ১ জন কে বিনা প্রতিদ্ব›িদ্বতায় পরিচালক হিসেবে নির্বাচিত ঘোষণা করেন।এদিকে আরসিসিআই‘র নতুন পরিচালক হলেন- জেনারেল গ্রুপ থেকে মেসার্স ইকো ডায়াগনোষ্টিক সেন্টার এর স্বত্বাধিকারী মোঃ মোজাম্মেল হক ডাম্বেল, মেসার্স রাবেয়ান সন্স এর স্বত্বাধিকারী মোঃ আমজাদ হোসেন চৌধুরী, মেসার্স সাঈদ ফিলিং স্টেশনের স্বত্বাধিকারী মোঃ রিয়াজ শহিদ শোভন, মেসার্স মোঃ শাহজাহান বাবু এর স্বত্বাধিকারী, মোঃ শাহজাহান বাবু, মেসার্স মুন ক্লিনিক এর স্বত্বাধিকারী পার্থ বোস, মেসার্স মোঃ আকবর আলী এর স্বত্বাধিকারী মোঃ আকবর আলী, মেসার্স মন্ডল ট্রেডার্স এর স্বত্বাধিকারী মোঃ মোতাহার হোসেন মন্ডল মওলা, মেসার্স গিফট সেন্টারের স্বত্বাধিকারী মোঃ ওবায়দুর রহমান রতন, মেসার্স অপসরা ট্রেডার্স এর স্বত্বাধিকারী মোঃ জাভেদ হাসান ও মেসার্স মহুবর রহমান পার্টিকেল মিলস (প্রাঃ) লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক আবু হেনা মোঃ রেজওয়ানুল করিম এবং এসোসিয়েট গ্রুপ থেকে মেসার্স রবি এন্টারপ্রাইজ এর স্বত্বাধিকারী খেমচাঁদ সোমানী রবি, মেসার্স রুদ্র এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী অজয় প্রসাদ বাবন, মেসার্স বিউটি হার্ডওয়্যার এন্ড টুলস এর স্বত্বাধিকারী মোঃ জুলফিকার আজিজ খাঁন ভুট্টু, মেসার্স বণিক ট্রেডিং এর স্বত্বাধিকারী প্রণয় বণিক ও মেসার্স সাইফুন্নেছা ট্রেডার্স এর স্বত্বাধিকারী মোঃ সাবিহুল হক ও ট্রেড গ্রুপ থেকে রংপুর জেলা মটর মালিক সমিতির সাধারণ সম্পাদক মোঃ মসিউর রহমান রাঙ্গা, এমপি।

Previous articleসিংগাইরে ফাঁকা ঘরে পুত্রবধূকে ধর্ষণ চেষ্টার অভিযোগ শ্বশুড়ের বিরুদ্ধে
Next articleরংপুরে প্রাইভেটকারের ধাক্কায় সেনা সদস্য নিহত
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।