জয়নাল আবেদীন: রংপুরের তারাগঞ্জে সড়ক দুর্ঘটনায় রফিকুল ইসলাম (৫৫) নামে অবসরপ্রাপ্ত একসেনা সদস্য নিহত হয়েছেন। দুর্ঘটনায় আহত হয়েছেন আরও ছয়জন। তাদেরকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য নেওয়া হয়েছে।

সোমবার সকাল সাড়ে দশটার দিকে তারাগঞ্জ উপজেলা পরিষদ সংলগ্ন কৃষি ইনিস্টিটিউটের সামনে রংপুর-দিনাজপুর মহাসড়কে দুর্ঘটনাটি ঘটে বলে জানিয়েছে তারাগঞ্জ থানা পুলিশ । নিহত রফিকুল ইসলাম একই উপজেলার ঘনিরামপুর গ্রামের বাসিন্দা। তিনি সহ আরো বেশ ক‘জন যাত্রী ব্যাটারিচালিত একটি রিকশাভ্যানে করে তারাগঞ্জ বাজারের দিকে যাচ্ছিলেন। এসময় সৈয়দপুরগামী একটি প্রাইভেটকার পিছন থেকে ধাক্কা দিলে ওই সড়ক দুর্ঘটনাটি ঘটে। প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে ওসি জানান, সকাল সাড়ে দশটায় আনজিরন নেছা কৃষি ইনিস্টিটিউটের সামনে নিয়ন্ত্রণহীন একটি প্রাইভেটকার যাত্রীবাহি রিকশাভ্যানটিকে ধাক্কা দেয়। এতে প্রাইভেটকার ও রিকশাভ্যানটি সড়কের পাশের খাদে উল্টে পড়ে যায়। রিকশাভ্যানটি প্রাইভেটকারের নিচে চাপা পড়ায় যাত্রীরা গুরুত্বর আহত হন। এদের মধ্যে ঘটনাস্থলেই মৃত্যু হয় সাবেক সেনা সদস্য রফিকুল ইসলামের।দুর্ঘটনায় আহত তারাগঞ্জে ঝাকুয়াপাড়া গ্রামের দুদু মিয়া, স্বপন মিয়া, ভ্যানচালক মোখলেছুর রহমান, কাজীপাড়া গ্রামের লায়লা বেগমসহ ছয়জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। সেখানে তাদের চিকিৎসা চলছে।

Previous articleরংপুর চেম্বারের নতুন সভাপতি হলেন মোস্তফা সোহরাব চৌধুরী
Next articleরংপুর মেডিকেলে ২ বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর উপর হামলার প্রতিবাদে গণপদযাত্রা
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।