আবুল কালাম আজাদ: টাঙ্গাইল জেলা নির্বাচন কর্মকর্তাসহ গত ২৪ ঘন্টায় ২৫৪ জনের নমুনা পরীক্ষায় ৯৫ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে।যা শতকরা ৩৭ দশমিক ৪০ ভাগ। এ নিয়ে বুধবার সকাল পর্যন্ত জেলায় করোনা ভাইরাসে আক্রান্তের মোট সংখ্যা ৫৭১২ জন। করোনায় আক্রান্ত হয়ে এ পর্যন্ত মারা গেছেন ৯৫ জন।

বর্তমানে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন আছেন ২২ জন ও কালিহাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছেন ৫ জন।করোনা থেকে রোগমুক্তি হয়েছেন ৪৩৩৫ জন। বাড়িতে আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন ১২৫৫ জন।টাঙ্গাইলের সিভিল সার্জনের কার্যালয় থেকে এ তথ্য নিশ্চিত করেছেন । টাঙ্গাইল জেলা নির্বাচন অফিস সুত্রে জানাগেছে, টাঙ্গাইল জেলা নির্বাচন অফিসে ৩ জন করোনা আক্রান্ত হয়েছেন। এদের মধ্যে টাঙ্গাইলে জেলা ও সিনিয়র নির্বাচন কর্মকর্তা এ এইচ এম কামরুল হাসানসহ তার অফিসের সিনিয়র সাঁটলিপিকার কাম কম্পিউটার অপারেটর লুৎফর রহমান, অফিস সহায়ক মো. শফিকুল ইসলাম রয়েছেন। এছাড়াও সিনিয়র জেলা নির্বাচন অফিস টাঙ্গাইল ও উপজেলা নির্বাচন অফিস টাঙ্গাইল সদরে আরো পাঁচজন কর্মকর্তা ও কর্মচারীর নমুনা পরীক্ষার জন্য দেয়া হয়েছে।

Previous articleকালিহাতীতে শিক্ষাপ্রতিষ্ঠান খোলা রেখে পাঠদান, ক্লাসে হাজির ইউএনও
Next articleসুষ্ঠু নির্বাচনের ক্ষেত্রে সাংবাদিকরা হলো সহায়ক শক্তি: সিইসি
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।