আতিউর রাব্বী তিয়াস: জয়পুরহাটের আক্কেলপুরে ফেন্সিডিল ও গাঁজাসহ দু’জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ শুক্রবার বিকেল ৫টার দিকে আক্কেলপুর পৌরসভার পূর্ব রাজকান্দা গ্রামের তিন মাথার মোড় থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

এসময় তাদের কাছে থাকা কালো রঙের ব্যাগের মধ্যে ৫৩ বোতল ফেন্সিডিল ও ৬ কেজি গাঁজা জব্দ করে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলেন, পৌরসভার সোনামুখী গ্রামের মতিউর রহমানের ছেলে সম্রাট হোসেন (২৫) এবং পূর্ব আমুট্ট গ্রামের গোলাম মোস্তফার ছেলে মামুন হোসেন (৩০)। পুলিশ জানায়, গ্রেপ্তারকৃত ওই দুই ব্যক্তি জয়পুরহাট থেকে একটি মোটরসাইকেলের পেছনে কালো রঙের ব্যাগের মধ্যে ফেন্সিডিল ও গাঁজা নিয়ে আক্কেলপুর হয়ে তিলকপুরের দিকে যাচ্ছিল। গোপন সংবাদে পুলিশ ওই খবর পেয়ে আক্কেলপুর পৌরসভার পূর্ব রাজকান্দা গ্রামের তিনমাথা মোড়ে তাদের মোটরসাইকেলের গতি রোধ করে। এসময় ওই মোটরসাইকেলে থাকা কালো রঙের ব্যাগ তল্লাসী করে ৫৩ বোতল ফেন্সিডিল ও ৬ কেজি গাঁজা জব্দ করে। পরে পুলিশ তাদেরকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসেন। আক্কেলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইদুর রহমান বলেন, গ্রেপ্তার হওয়া সম্রাট ও মামুনের বিরুদ্ধে থানায় মাদক আইনে মামলা দায়ের হয়েছে। পরে তাদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হবে। এমন মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে বলেও তিনি জানান। ছবি আছে।

Previous articleবাউফলের চন্দ্রদ্বীপ ইউনিয়নের নৌকার প্রার্থীকে বয়কট করেছেন ইউনিয়ন আ’লীগ
Next articleকেশবপুরে করনায় বৃদ্ধার মৃত্যু, নতুন শনাক্ত আরও ৩ জন
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।